রিলায়েন্স জিওর সব চেয়ে সস্তার কিছু প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিওর সব চেয়ে সস্তার কিছু প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

জিও তার গ্রাহকদের সব সময়ে বেশি ডাটা দিতে চেষ্টা করে

এখানে কোম্পানির পাঁচটি প্রিপেড প্ল্যানের বিষয়ে বলা হয়েছে

এর মধ্যে আছে নন জিও কলিং সুবিধাও

এই সময়ে যখনই বেশি ডাটা বা এই ধরনের অফার কথা হয় তখনই রিলায়েন্স জিওর কথা হয়ই। আর সবের মধ্যে রিলায়েন্স জিও অবশ্য নন জিও কল ফ্রি তুলে নিয়েছে। তবে এসবের মধ্যেই কিছু অল ইন ওয়ান প্ল্যান আর বিভিন্ন কিছু  প্যাকের মাধ্যমে জিও তাদের একাধিক দারুন প্ল্যান এনেছে। আর আজকে এখানে আমরা সেই সব দারুন কিছু প্ল্যানের বিষয়েই আপনাদের জানাব।

রিলায়েন্স জিওর 444 টাকার অল ইন ওয়ান প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিওর 444 টাকার প্রিপেড প্ল্যান বাজারে এসেছে আর এটি একটি নতুন IUC প্ল্যান। আর এটি কোম্পানি একটি প্রিপেড প্ল্যান হিসাবে এনেছে। আর এই প্ল্যানের বৈধতা 84 দিনের আর এই প্ল্যানে আপনারা পাবেন 2GB ডেলি ডাতা আর সঙ্গে আছে জিও নেটওয়ার্লে 1,000IUC মিনিট। আর সঙ্গে আপ নারা পাবেন 100 টি প্রতিদিনের SMS প্ল্যনা/ আর সঙ্গে আছে 44 টাকার পেটিমে ডিস্কাউন্ট।

রিলায়েন্স জিওর 399 টাকার প্রিপেড প্ল্যান

রিলেয়েন্স জিওর এই প্ল্যানে আপনারা 1.5GB ডাটা পাবেন। আর এর সঙ্গে আপনারা পাবেন রিলায়েন্স জিও নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা। আর সঙ্গে আছে প্রতিদিনের 100 টি SMS য়ের সুবিধা। আর সঙ্গে আপনারা এটি 84 দিনের জন্য পাবেন। আর এর সঙ্গে 10 টাকার প্রাথমিক প্ল্যান আছে।

জিওর 1,699 টাকার প্ল্যান

এই প্ল্যানটি ভারতে এসেছে। আর এটি এক বছর মানে 365 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আপন্মারা 1,699 টাকায় প্রতিদিন 1.5GB ডাটা পাবেন। আর এর সঙ্গে আছে প্রতিদিন 100 টি SMS য়ের অফার।

জিওর 299 টাকার প্রিপেড প্ল্যান

299 টাকার প্রিপেড প্ল্যানে কিছু অফার আছে যা সিনেমা টিভি সিরিজ দেখার জন্য প্রতদিনের ডাআটা চান তাদের জন্য এটি সব থেকে ভাল প্ল্যান।299 টাকার প্রিপেড প্ল্যানে প্রতিদিন 3GB ডাটা পাওয়া যেতে পারে আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতার সঙ্গে আসতে পারে। আর এর সঙ্গে এতে প্রতিদিন 100 টি SMS য়ের সুযোগও আছে।

জিওর 498 টাকার প্ল্যান

আপনারা এই 498 টাকার প্ল্যানটি 91 দিনের বৈধতার সঙ্গে পেতে পারেন। আর এর সঙ্গে আপনারা এতে প্রতিদিন 2GB ডাটা পাবেন আর সঙ্গে আছে প্রতিদিনের 100 টি SMS য়ের সুযোগ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo