BSNL রিলায়েন্সের JioGigaFiber কে চ্যালঞ্জ জানিয়ে নিয়ে এল নিজেদের 995 টাকার ব্রডব্যান্ড প্ল্যান

BSNL  রিলায়েন্সের JioGigaFiber কে চ্যালঞ্জ জানিয়ে নিয়ে এল নিজেদের 995 টাকার ব্রডব্যান্ড প্ল্যান
HIGHLIGHTS

কিছু দিনের মধ্যেই JioGigaFiber পরিষেবা শুরু হতে চলেছে, তবে এটি লঞ্চ হওয়ার আগেই BSNL তাদের ব্রডব্যান্ড প্লায়নের আপডেট করা শুরু করেছে

রিলায়েন্স JioGigaFiber লঞ্চের আগেই BSNL তাদের নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে। আপনারা জানেন যে কিছুদিনের মধ্যেই রিলায়েন্স জিও JioGigaFiber পরিষেবা লঞ্চ করতে চলেছে। আর এর আগে BSNL তাদের একটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে।

এই নতুন BSNL Fiber BBG ULD 995 যুক্ত প্ল্যানটি মাত্র 995 টাকায় লঞ্চ করা হয়েছে, আর এছাড়া আপনারা এতে GB FUP ডাটা পাবেন, এই ডাটা আপনারা 20Mbps য়ের সঙ্গে পাবেন। আর আপনারা যদি এটি ACT ব্রডব্যান্ড্র সঙ্গে তুলনা করেন তবে দেখা যাবে যে এটি আমরা যেমন ভাবছি তেমন বিশাল কিছুনা। আর আমরা যদি BSNL য়ের FUP লিমিটের শেষ হওয়ার বিষয়ে কথা বলি তবে আপনারা 2Mbps স্পিডের পাবেন।

সম্প্রতি BSNL বাজারে একটি নতুন প্ল্যান এনেছিল আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড রোমিং, লোকাল আর STD প্ল্যান পাবেন। আর এই প্যাকটি অবশ্য দিল্লি আর মুম্বাই সার্কেল থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এই প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাবেন, আর এর মানে এই যে আপনারা এই প্ল্যানে 30 দিনের জন্য মোট 60GB ডাটা পাবেন। আর এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS ও পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে এতে কোন কলের FUP লিমিট দেওয়া হয়নি।

আর আমরা যদি রিলায়েন্স জিওর 198 তাকার প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানে আপনারা  28 দিনের জন্য প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন। আর সঙ্গে আনলিমিটেড কল আর 100টি SMS পাচ্ছেন। আর এই ধরনেরই একটি প্ল্যানে এয়ারটেলের কাছেও আছে। আর এর দাম 199টাকা। আর এই প্ল্যানে আপনারা 28 দিনের জন্য 1.4GB ডাটা আর অন্যান্য সুবিধা পাচ্ছেন যেমন আমরা অন্য প্ল্যানেও দেখছি। আর এটি দেখে এটাই মনে হচ্ছে যে BSNL এই দুই কোম্পানির থেকে এগিয়ে গেছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo