এবার ভোডাফোনের এই প্ল্যানে 235.2GB ডাটা পাওয়া যাচ্ছে

এবার ভোডাফোনের এই প্ল্যানে 235.2GB ডাটা পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

ভোডাফোন তাদের কিছু প্ল্যানে পরিবর্তন করেছে, আর এই পরিবর্তন কিছু লিমিটেড ইউজার্সদের জন্য

বিগত বেশ কিছু সময় ধরে আমরা দেখেছি যে ভারতের টেলিকম বাজারে সবসময়ে প্রতিযোগিতা হচ্ছে। আর ভারতে যত টেলিকম কোম্পানি আছে তারা প্রায়ি নতুন প্ল্যান নিয়ে আসছে বা নিজের বর্তমান প্ল্যানে কিছু পরিবর্তন করছে।

আর এবার ভোডাফোন তাদের একটি প্ল্যানে কিছু পরিবর্তন করেছে, তারা তাদের 458 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে আর এই প্ল্যানটিতে এবার আপনারা 235.2GB ডাটা পাবেন। আর এই ডাটার সুবিধা অবশ্য কিছু সংখ্যক মানুষই পাবেন।

ভোডাফোনের 458 টাকার প্ল্যানে আপনারা প্রতিদিন 1.4GB ডাটা পান আর এই প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে কিছু পরিবর্তনের পরে এবার এই প্ল্যানে ডবল ডাটা পাওয়া যাবে। আর এর মানে এই যে এই প্ল্যানে এবার প্রতিদফিন 2.8GB ডাটা পাওয়া যাবে। আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড কলিংও পাওয়া যাচ্ছে, আর আপনারা এই প্ল্যানে SMS য়ের সুবিধা পাবেন না। তবে আমরা আপনাদের আগেই বলেছি যে এই প্ল্যান কিছু সংখ্যক ইউজার্সদের জন্যই আসছে।

তবে এখনও এটা জানা যায়নি যে এই প্ল্যানটি কতদিনের মধ্যে অন্যান্য ইউজার্সদের জন্য চালু হবে। আর এই জানা গেছে যে কিছু ইউজার্সরা এই প্ল্যান অন্য দামে পাচ্ছে। আর আমরা কিছু ইউজার্সদের সঙ্গে কথা বলে দেখেছি যে তারা 235.2GB ডাটা মাত্র 398 টাকায় পাচ্ছে, আর এচাহ্রা তারা এই প্ল্যানে 100টি SMS য়ের সুবিধাও পাচ্ছেন। আর শেষে আপনাদের এটা বলে রাখি যে এই প্ল্যানের বিষয়ে খুব তাড়াতাড়ি অন্যান্য খবরও জানা যেতে পারে।  

Digit.in
Logo
Digit.in
Logo