এক বছরের বৈধতার সঙ্গে BSNL , 1,999 টাকার নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে

এক বছরের বৈধতার সঙ্গে BSNL , 1,999 টাকার নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে
HIGHLIGHTS

BSNL তাদের এই নতুন প্রিপেড প্ল্যানটি তামিলনাড়ু আর চেন্নাই সার্কেলে একটি প্রোমোশানাল প্ল্যান হিসাবে নিয়ে এসেছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তাদের 1,999টাকার একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে, এই প্ল্যানটি তামিলনাড়ু আর চেনাই সার্কেলে লঞ্চ করা হয়েছে আর এই প্ল্যানে ইউজার্সরা এক বছরের জন্য ডাটা আর ভয়েস কল বেনিফিট পাবেন। 1,999টাকার এই কম্বো প্ল্যানে শুধু এই সার্কেলেই পাওয়া যাবে। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 2GB ডাটা পাবে জা 365 দিনে 730 GB ডাটা দেয়। আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড কলিং ও পাচ্ছে। আর এই প্ল্যানটি BSNL রিলায়েন্স জিও আর এয়ারটেলের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য দিচ্ছে।

BSNL এই প্ল্যান এই সার্কেলে প্রোমোশানাল প্ল্যান হিসেবে নিয়ে এসেছে আর এটি 22 সেপটেম্বর 2018 পর্যন্ত পাওয়া যাবে। কোম্পানি এই প্ল্যানটি প্রতিদিন 2GB ডাটা অফার করছে আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতি GB ডাটা 2.73টাকায় পাবে। আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে কোন FUP লিমিট নেই কিন্তু এই ফ্রি কলিং দিল্লি আর মুম্বাই সার্কেলের জন্য নয়। এই সার্কেলে BSNL অপারেট করছেনা। আর এছাড়া ইউজার্সরা প্রতিদিন 100টি SMS পাবে।

এই প্রোমোশানালা প্ল্যান চেন্নাই আর তামিলনাড়ুতে আনা হচ্ছে আর অন্য সার্কেলের কিছু ইউজার্স এর জন্য অপেক্ষায় আছেন।

রিলায়েন্স জিও 1,999টাকার ট্যারিফ প্ল্যান অফার করছে কিন্তু এই প্ল্যানটি শুধু 180 দিনের জন্য বৈধ। আর জিওর এই প্ল্যানে 125GB ডাটা পাওয়া যাচ্ছে আর এতে কোন FUP মিনিট নেই আর এছাড়া ইউজার্সরা প্রতিদিন 100টি SMS আর আনলিমিটেড ভয়েস কল পাচ্ছে। আর এর সঙ্গে ইউজার্সরা জিও অ্যাপের আর জিও টিউনের ফ্রি সাবস্ক্রিপশানও পাচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo