BSNL য়ের অসাধারন এক অফার, এই দামের মধ্যে দীর্ঘমেয়াদি বৈধতা আর বেশি ডাটা যুক্ত প্ল্যান নিয়ে হাজির হল

Updated on 25-Jun-2018
HIGHLIGHTS

BSNL য়ের এই প্ল্যানটি 26 জুন এক্সপায়ার হবে, যদি আপনি এটি চান তবে একদিনের সময়ই পাচ্ছেন তাড়াতাড়ি করুন

BSNL এই বছর সিজনে নিজেদের ইউজার্সদের জন্য এই স্পেসাল প্ল্যানটি নিয়ে এসেছ আর এবার ঈদও এই প্ল্যানের বাইরে ছিলনা। কোম্পানি 786টাকার একটি নতুন রামজান প্ল্যান 2018সালে নিয়ে আসে আর এটি একটি প্রিপেড প্ল্যান এটিকে দীর্ঘ বৈধতার সঙ্গে লঞ্চ করা হয়েছে। তবে এই প্রোমোশনাল প্ল্যান লঞ্চ করেছিল। তবে এই প্ল্যানটি কোম্পানি শুধু 15দিনের জন্য লঞ্চ করেছিল আর এর মানে এই যে এই প্ল্যানটি এই সময়সীমার মধ্যে এক্সপায়ার করে যাবে।

তবে আপনারা যদি এখনও পর্যন্ত এই প্ল্যানটির সুবিধা না নেন তবে আপনি এটি আজকের সঙ্গে 26জুন পর্যন্ত সময় পাচ্ছেন। সময় থাকতে থাকতেই এই প্ল্যানের সুবিধা নিন।

এই প্ল্যানটির সুবিধার বিষয়ে যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে 150দিনের জন্য বৈধতা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন2GB ডাটা পাবে আর এর সঙ্গে আনলিমিটেড ভয়েস কলও  পাওয়া যাচ্ছে। তবে এই সুবিধা দিল্লি  আর মুম্বাই সার্কেলে পাওয়া যাবে না/ আর আপবনারা 100টী SMS য়ের সুবিধাও পাবেন। আর এরা মানে এই যে এই প্ল্যানে 300 GB 3G ডাটা পাওয়া যাবে।

মানে এই যে এই প্ল্যানে বেশি ডাটা পাওয়া যাচ্ছে আর এছাড়া 15,000টি SMS ও পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে কোম্পানি FIFA স্পেশাল প্ল্যানও নিয়ে এসেছে। আর এর দাম 149টাকা আর এই প্ল্যানে 28দিনের জন্য 4GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এরস সঙ্গে কলিং আর SMSয়ের সুবিধাও পাওয়া যাচ্ছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :