এবার নিজেদের এই প্ল্যানটিকে BSNL তিন গুন বেশি ডাটা দিচ্ছে

Updated on 30-Aug-2018
HIGHLIGHTS

এর কারন জিও গিগাফাইবার বললে অত্যুক্তি হয়না, কারন BSNL তাদের 249 টাকার প্ল্যানের অফারকে তিনগুন করে দিয়েছে আর এই প্ল্যানে আপনারা অন্য নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন

এর কারন জিও গিগাফাইবার বললে অত্যুক্তি হয়ন। কারন BSNL তাদের 249 টাকার প্ল্যানের অফারকে তিনগুন করে দিয়েছে আর এই প্ল্যানে আপনারা অন্য নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন।

আমরা বেশ কিছু সময় ধরেই দেখছি যে জিওগিগা ফাইবার আসার আগে এয়ারটেল আর BSNSL তাদের কিছু ব্রডব্যান্ড প্ল্যানে পরিবর্তন করছে আর এবার BSNS এর কারন জিও গিগাফাইবার বললে অত্যুক্তি হয়না, কারন BSNL তাদের 249 টাকার প্ল্যানের অফারকে তিনগুন করে দিয়েছে আর এই প্ল্যানে আপনারা অন্য নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন

আমরা বেশ কিছু সময় ধরেই দেখছি যে জিওগিগা ফাইবার আসার আগে থেকেই এয়ারটেল আর BSNL তাদের বেশ কিছু ব্রডব্যান্ড প্ল্যানে পরিবর্তন করছে আর এবার BSNL তার BB249 য়ের দামের তাদের ব্রডব্যান্ড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। আর এই প্ল্যানের দাম মাত্র 249 টাকা। আর কোম্পানি একে আরও ভাল করেছে।

এই প্ল্যানে বড় পরিবর্তনের পরে প্রায় 15উ ইঙঝ অ্যালাউন্স হিসাবে আসছে আর এই  হিসাবে আসল ডাটা তিন গুন হয়ে যাবে। আর এই প্ল্যানের পরিবর্তন সারা দেশে করা হয়েছে। আর এটি 1 সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে।

তবে এই বড় পরিবর্তনের পরেও এই প্ল্যানের বাকি সুবিধা একই রকম আর যা আপনারা আগে পেতেন। এর স্পিডে ইঙঝ লিমিট পর্যন্ত 8শবজে আর এর পরে স্পিড মাত্র 1Mbps হবে। আর এই প্ল্যানে আনলিমিটেড কল পাওয়া যাবে আর যা আপনারা প্রতিদিন 10.30Pm থেকে 6.00am পর্যন্ত পাবেন।

শেষে এটাও বলে রাখি যে এই প্ল্যানটিতে প্রতিদিন রেন্টাল ফেসিলিটি পাওয়া যাবে, আর এর মানে এই যে আপনারা 2,739 টাকা দেবেন আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে আপনারা এটি মাত্র 11 মাসের জন্য টাকা দিতে হবে আর এর পরে এক মাস এই প্ল্যানটি একদম ফ্রিতে পাবেন।

Connect On :