ভোডাফোনের এই নতুন Red বেসিক পোস্টপেড প্ল্যান এবার জিওর পোস্টপেড প্ল্যান কে সমস্যায় ফেলবে!

Updated on 18-Jul-2018
HIGHLIGHTS

ভোডাফোন তাদের নতুন Red বেসিক পোস্টপেড প্ল্যান 299টাকায় নিয়ে এসেছে

এখন প্রতিযোগিতার এই বাজারে নিজেদের অসতীত্ব ভাল করে টিকিয়ে রাখার লড়াইয়ে ভোডাফোন প্রায়ই নতুন নতুন অফার নিয়ে আসে। আর এবার কোম্পানি তাদের নতুন এন্ট্রি লেভেল পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছে যার দাম 299টাকা রাখা হেয়ছে। আর এই প্ল্যানটি ভোডাফোন Red প্ল্যানের অন্তর্গত। এই প্ল্যানটি জিওর 199 টাকার পোস্টপেড প্ল্যানকে করা প্রতিযোগিতা দেবে। এই নতুন প্ল্যানে একবছরের জন্য ফ্রি ভোডাফোন প্লে সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে, আর এটি অ্যামাজন প্রাইম আর নেটফ্লিক্সের সাবস্ক্রিবশানে এক্সট্রা অফার দিচ্ছে না। এই প্ল্যানটি তাদের কথা মাথায় রেখে বানানো হয়েছে যারা কম ডাটা ব্যাবহার করেন।

আনলিমিটেড ভয়েস কল

ভোডাফোন Red বেসিক পোস্টপেড প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড লোকাল, STD আর ন্যাশানাল রোমিং কল পাচ্ছেন। আর এই প্ল্যানের বৈশিষ্ট্য এই যে এতে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কল পাবেন আর প্রিপেড প্ল্যানের মতন এই প্ল্যানের কলে কোন লিমিট দেওয়া হয়নি। প্রিপেড সেগমেন্টে ভোডাফোনের একদিনের জন্য 250 মিনিট আর 1 সপ্তাহের জন্য 1000মিনিট অফার করা হয়েছে।

20GB ডাটার সঙ্গে ক্যারি ফরোয়ার্ড অপশান

ভোডাফোন Red বেসিক প্ল্যানে ইউজার্সরা ক্যারিফরোয়ার্ড অপশানের সঙ্গে 20GB ডাটাও পাচ্ছে। ইউজার্সরা এই প্ল্যানের অন্তর্গত 50GB পর্যন্ত ডাটা ক্যারি ফরোয়ার্ড করতে পারবেন।

100টি লোকাল আর STD SMS

এই প্ল্যানে 100টি SMS পাওয়া যাচ্ছে আর অন্য সার্কেলে এই SMS য়ের ব্যাবহার করা যাবেনা। অন্য ভোডাফোন প্ল্যান যেমন 399টাকা আর 499টাকার প্ল্যানে ন্যাশানাল রোমিংয়ে এই SMS ব্যাবহার করা যায়। Red বেসিক পোস্টপেড প্ল্যানে ইন্তারন্যাশানাল রোমিংর জন্য কোন ভয়েস মিনিট নেই।

ভোডাফোন প্লে সাবস্ক্রিপশান

এই প্ল্যানে ইউজার্সরা ফ্রি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান, নেটফ্লিক্স সাবস্ক্রিপশান, Red ডিলস, মোবাইল শিল্ড- ডিভাইস প্রোটেকশান আর বিল গ্যারেনিটির মতন বেনিফিট পাবেনা।

ভোডাফোন Red টুগেদার

এই প্ল্যনাএ ভোডাফোন Red টুগেদার স্কিমের জন্য পাওয়া যাবে। যাতে কোম্পানি প্রতি মাসের ফাইনাল বিলে 20% ডিস্কাউন্ট দিচ্ছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :