এবার এই প্ল্যানে রিলায়েন্স জিও প্রতিদিন 2GB ডাটা অফার করে

Updated on 07-Dec-2018
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর এই চারটি প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা অফার করছে

রিলায়েন্স জিও প্রায় 11 মাসের মধ্যে নিজেদের ট্যারিফ প্ল্যান রিভাইজ করেনি। আর অন্য টেলিকম কোম্পানি গুলি মানে BSNL, Airtel Vodafone ইত্যাদিরা বেশ কিছু প্ল্যান নিয়ে এসেছে কিন্তু তার পরেও তারা জিওকে কম্পিট করতে পারেনি। যদি আমরা এয়ারটেলের 558 আর ভোডাফোনের 569 টাকার প্ল্যান দেখি তবে এই দুটি প্ল্যান জিওকে হারাতে পারেনি।

আর আজকে আমরা আপনাদের কাছে জিওর এমন কিছু প্ল্যানের বিষয়ে বলব যে গুলি 2GB ডাটা অফার করে আর দামও কম।

রিলায়েন্স জিওর 198 টাকার প্রিপেড প্ল্যান

আমরা প্রথমে রিলায়েন্স জিওর এই প্ল্যানটি দেখব এটি প্রতিদিন 2GB 4G ডাটা অফার করছে আর এই প্ল্যানটি ইউজার্সরা 28 দিনের জন্য মোট প্রিদিন 2GB 4G ডাটা পাবে, আর এই প্ল্যানে মোট 56GB ডাটা পাওয়া যাবে। আর এর ডেলিলিমিট শেষ হলে স্পিড কমে 64kbps হবে। আর এছাড়া এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ন্যাশানাল আর রোমিং কল, প্রতিদিন 100 টি SMS আর জিওর জিও অ্যাপের সুবিধা পাবেন।

রিয়ালায়েন্স জিওর 398 টাকার প্ল্যান

এই তালিকার দ্বিতীয় প্ল্যানে আমরা এই প্ল্যানটির বিষয়ে কথা বলব। এই প্ল্যানে প্রিতিদিন 2GB 4G ডাটা অফার করা হয়েছে আর এই প্ল্যানটিতে ইউজার্সরা 70 দিনের বৈধতা পাবেন আর এতে মোট 140GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এছাড়া এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড লোকাল STD আর রোমিং কল প্রতিদিন 100 টি SMS আর রিলায়েন্স জিওর অ্যাপের অ্যাক্সেস পাবে।

রিয়লায়েন্স জিওর 448 টাকার প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিওর 448 প্রিপেড প্ল্যানে প্রতিদিন 2GB 4G ডাটা লিমিট আছে, আর এর বৈধতা 84 দিনের জন্য। আর এই প্ল্যানে মোট 168GB ডাটা পাওয়া যাচ্ছে। আর গ্রাহকরা এই প্ল্যানে মোট আনলিমিটেড ন্যাশানাল আর রোমিং ক্ল প্রতিদিন 100 টি SMS আর জিও অ্যাপের অ্যাক্সেস আছে।

রিলায়েন্স জিওর 498 টাকার প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিওর সব থেকে দামি প্ল্যানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এটি 498 টাকার প্ল্যান আর এই প্ল্যানটি 91 দিনের জন্য বৈধ আর এখানে 182GB ডাটা অফার করা হয়েছে। আর এই প্ল্যানে প্রিতদিন 2GB ডাটা লিমিট শেষ হওয়ার পরে স্পিড কমে 64kbps আছে। আর ইউজার্সরা এই প্ল্যানে আনলিমিটেড কল, প্রতিদিন 100 টি SMS আর রিলায়েন্স জিওর অ্যাপের অ্যাক্সেস আছে।

Connect On :