T elenor Rs. 103 এ দিচ্ছে 2 মাসের জন্য দিচ্ছে আনলিমিটেড 4G ডাটা

Updated on 12-Apr-2017
HIGHLIGHTS

এই প্ল্যানকে FRC 103 প্ল্যানের নাম দেওয়া হয়েছে. এই প্ল্যানে Rs.103 এর প্রথম রিচার্জে 90 দিন অব্দি ভয়েস কলিং আর 60 দিন অব্দি আনলিমিটেড 4G ডাটা দেওয়া হবে

Reliance Jio তাদের 4G পরিষেবা নিয়ে আসার পর থেকে টেলিকম বাজারে প্রতিযোগিতা বেড়েই চলেছে. Airtel, Vodafone, Idea, BSNL এর মতন কোম্পানি গুলি জিওর সঙ্গে প্রতিযোগিতায় এখনও হার মানেনি. আর এবার এদের আরো প্রতিযোগিতায় ফেলতে টেলেনর তাদের গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে এল.

Telenor এর এই নতুন প্ল্যানটিকে FRC 103 নাম দেওয়া হয়েছে. এই প্ল্যানে Rs.103 এর প্রথম রিচার্জে 90 দিন অব্দি ভয়েস কল আর 60 দিন অব্দি আনলিমিটেড 4G ডাটা দেওয়া হবে.

Telenor এর এই Rs.103 এর প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 2GB ডাটা পাবে. এই ডাটা 60 দিনের জন্য দেওয়া হবে. এর সঙ্গে নতুন ইউজার্সদের Rs.25 এর টকটাইম দেওয়া হবে. সঙ্গে লোকাল আর STD কলের জন্য Rs.25 পয়সা প্রতি মিনিট হিসাবে চার্জ করা হবে. এই প্ল্যানটি 90 দিনের জন্য বৈধ হবে. এই অফারটি কোম্পানির কিছু বিশেষ সার্কেলেই পাওয়া যাচ্ছে.

আপনারা নিশ্চই জানেন যে কিছু দিন আগেই Telenor একটি প্ল্যান এনেছিল যার দাম ছিল Rs.47 আর তাতে ইউজার্সরা প্রতিদিন 2GB 4G ডাটা পাচ্ছিল. তবে এই ডাটা Telenor এর 4G সার্কেলে থাকা ইউজার্সদের জন্যই উপলব্ধ. এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন. তবে এই অফারে ডাটা অফারই পাওয়া যাচ্ছে. এতে আনলিমিটেড কল পাওয়া যাচ্ছেনা. যে ইজার্সরা এই অফারটি পাওয়ার যোগ্য কোম্পানি তাদের SMS এর মাধ্যমে জানিয়ে দিচ্ছে. এর সঙ্গে Telenor এর কাছে Rs. 11 র একটি প্ল্যান আছে যা 1 দিনের জন্য বৈধ আর এতে 1GB 4G ডাটা পাওয়া যাবে. আবার Rs.147 এর প্ল্যানে 2GB 4G ডাটা পাওয়া যাচ্ছে.

সোর্স১

সোর্স২

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :