Telenor, Jio, Vodafone, Idea, Airtel, BSNL কে প্রতিযোগিতা দিতে নিয়ে এল Rs. 47 র প্ল্যান, যাতে পাবেন 56GB ডাটা

Updated on 27-Mar-2017
HIGHLIGHTS

যদিও এই অফারে শুধুমাত্র ডাটার সুবিধাই পাবেন

ভারতীয় টেলিকম বাজারে বেশ কিছু সময় ধরে হৈচৈ পরে গেছে. Reliance Jio লঞ্চ হওয়ার পর থেকেই অন্য টেলিকম কোম্পানি গুলিও একের পর এক ভাল প্ল্যান নিয়ে আসছে. সবাই মোটামুটি 1GB র ডেলি প্ল্যান এর দাম Rs. 350 এর কাছাকছি রাখছে. সেখানে এখন Jio, Vodafone, Idea, Airtel, BSNL কে আরো প্রতিযোগিতায় ফেলতে Telenor এবার নিয়ে এল এখন অব্দি বাজারের সবথেকে সস্তা 4G ডাটা প্ল্যান.    আমেজান থেকে 1,275 টাকায় কিনুন Philips BT64B Portable Bluetooth Speakers (Black)

Telenor এর এই প্ল্যানের দাম Rs. 47 এবং এই প্যাকে ইউযার্সরা প্রত্যেকদিন 2GB 4G ডাটা পাবেন. যদিও এই ডাটা Telenor এর 4G সার্কেল এর মধ্যে থাকা ইউযার্সদের জন্য পাওয়া যাবে. এই প্ল্যানের ভ্যালিডিটি 28দিনের. যদিও এই অফারে শুধুমাত্র ডাটার সুবিধা পাবেন. যে ইউযার্স এই অফারের যোগ্য কোম্পানি তাদের SMS এর মাধ্যমে জানাচ্ছে.  আমেজান থেকে 1,199 টাকায় কিনুন Logitech X50 Wireless Bluetooth Speaker (Black/Grey)

এর সঙ্গে Telenor Rs. 11 র প্ল্যানও আছে, যাতে 1দিনের ভ্যালিডিটির সঙ্গে 1GB 4G ডাটা পাওয়া যাবে. আবার Rs.147 এর প্ল্যানে 2GB 4G ডাটা পাওয়া যাচ্ছে.

আপনাদের এও জানিয়ে রাখি যে Rs. 47 র প্ল্যানটি কেবল Telenor এর 4G সার্কেলে পাওয়া যাচ্ছে. আপনি যদি কোম্পানির 3G সার্কেলে আছেন তবে আপনি এই প্ল্যানটি পাবেন না. এছাড়া এখন কোম্পানি এই প্ল্যানটি ইউযার্সদের SMS এর মাধ্যমে জানাচ্ছে. 

সোর্স:

আমেজান থেকে 1,275 টাকায় কিনুন Philips BT64B Portable Bluetooth Speakers (Black)

আমেজান থেকে 1,199 টাকায় কিনুন Logitech X50 Wireless Bluetooth Speaker (Black/Grey)

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :