টাটা স্কাই তাদের 25 টি চ্যানেল প্যাকে পরিবর্তন করেছে

টাটা স্কাই তাদের 25 টি চ্যানেল প্যাকে পরিবর্তন করেছে
HIGHLIGHTS

টাটা স্কাইয়ের 25 টি চ্যানেল প্যাকে পরিবর্তন হল

এই প্যাকে গুজরাতি প্যাকও আছে

সম্প্রতি টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে DTH পরিষেবা প্রদান কারি টাটা স্কাই তাদের চ্যানেল প্যাকে কিছু পরিবর্তন করেছে। আর সেখানে শুধু যে দাম আছে তা নয়। এবার DTH পরিষেবা প্রদানকারি টাটা স্কাই প্যাকে দাম অ্যাড করা কমানোর সঙ্গে বেশ কিছু চ্যানেলের প্যাকে পরিবর্তন করা হয়েছে।

টাটা স্কাই চ্যানেল প্যাকে বেয়ার টাটা স্কাইয়ের বড় ইউজার বেস সাপোর্ট করার পরে ট্রাইয়ের নিয়মের সঙ্গে এখনও অ্যাডজাস্ট করতে পারেনি আর এর জন্য কোম্পানি টাটা স্কাই এই পদক্ষেপ নিয়েছে। টাটা স্কাই তাদের ইউজারদের জন্য অফার আর ট্যারিফ প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। আর কোম্পানি তাদের মোট 25 টি চ্যানেল প্যাকের দামে পরিবর্তন করেছে।

টাটা স্কাই চ্যানেল প্যাকে এই ভাবে 25 টি চ্যানেল প্যাক আছে যার মধ্যে কিছু তে পরিবর্তন করা হয়েছে আর এর মধ্যে বেশ কিছু রিজেনাল প্যাক আছে। আপনাদের বলে রাখি যে এই প্যাকে সস্তা প্যাক নয় আসলে এগুলি প্রিমিয়াম প্যাক। আর এখানে সব থেকে বেশি পরিবর্তন রিজেনাল প্যাকে করা হয়েছে।

কিছু পরিবর্তন

এই প্যাকে গুজরাতি রিজিনাল প্যাক আছে যার মধ্যে 7টাকার প্যাক ছিল এবার তা 8.49 টাকার প্যাক হয়েছে। আর এর সঙ্গে 4টি চ্যানেল আছে আর এবার ইউজার্সরা এতে মোট 5টি চ্যানেল পাবেন। আর এছাড়া টাটা স্কাই ফ্যামিলি স্পোর্টস প্যাকেও পরিবর্তন করেছে। এই প্যাকের দাম 267 টাকা থেকে কমে 254.27 টাকা করা হয়েছে। আর এই প্যাকে একটি চ্যানেল কম আছে। আর এই প্যাকে যেখানে 77টি চ্যানেল ছিল এবার তা 76 টি চ্যানেলে পরিবর্তিত হয়েছে।

এর সঙ্গে এও জানিয়ে রাখি যে তেলেগু ফ্যামিলি স্পোর্টস প্যাকও আছে। এখানে আগে 285 টাকা দেওয়া হত আর এবার দিতে হবে 282 টাকা। আর এই প্যাকে 75 টি চ্যানেল দেওয়া হচ্ছে। আর কানাড়া স্পোর্টস ফ্যামিলি প্যাক, তেলেগি ফ্যামিলি স্পোর্টস HD, কানাড়া ফ্যামিলি স্পোর্টস HD, মালায়ালম ফ্যামিলি স্পোর্টস HD , তামিল ফ্যামিলি কিডস স্পোর্টস, তামিল প্রিমিয়াম স্পোর্টস ইংলিশ প্যাকেই পরিবর্তন করা হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo