টাটা স্কাই আনল এক মাসের ফ্রি সাবস্ক্রিপশানের নতুন বাৎসরিক প্ল্যান

Updated on 01-Aug-2019
HIGHLIGHTS

রিচার্জের 48 ঘন্টার মধ্যে এক মাসের ফ্রি পরিষেবা দেওয়া হবে

টাটা স্কাই ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যানে নতুন পরিবর্তন করা হয়েছে

এই প্ল্যানটি এসে গেছে

সম্প্রতি টাটা স্কাই তাদের টাটা স্কাই ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যান লঞ্চ করেছে। আর নতুন লঞ্চ করা প্ল্যান না হলেও এতে টাটা স্কাই সাবস্ক্রাইবারা অ্যানুয়াল প্ল্যানে কিছু পরিবর্তন করেছে নিউ ফ্লেক্সি অ্যানুইয়াল প্ল্যান আনা হয়েছে। আর ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যানের শর্তে পরিবর্তন করে এটি লঞ্চ করা হয়েছে। DTH প্রোভাইডার রা রিচার্জ করে 48 ঘন্টার মধ্যে আপনাদের এক মাসের ফ্রি পরিষেবা দেবে।

এর আগে গ্রাহকরা এই প্ল্যানের বৈধতা শেষ হলে বোনাস অ্যাক্সেস তাদের অ্যাকাউন্টে ক্রেডিট হত। আর আপনাদের জানিয়ে রাখি জে এই নতুন প্ল্যানের বিষয়ে সবার আগে DreamDTH.com রিপোর্ট করেছিল। কোম্পানি ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যান এলে এই বছরের এপ্রিলে লঞ্চ করেছিল। আর নতুন ফ্লেক্সি অ্যানুইয়াল প্ল্যান এই সপ্তাহে লাইভ করা হয়েছে।

কোম্পানির ওয়েবসাইটে টাটা স্কাই নিউ ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যানের লিস্টিং করেছে। আর এই লিস্টিং অনুসারে আপনারা নিজেদের পছন্দের প্যাক 12 মাসের জন্য রিচার্জ করে 13 মাস পর্যন্ত পরিষেবা পেতে পারেন। আর নতুন ফ্লেক্সি অ্যানুইয়াল প্ল্যানে এবার আপনার সব চ্যানেল যুক্ত করতে বা সরাতে পারবেন।

ফ্রি কুপন আর ওয়ালেট অফার পাওয়া যাবে

সাবস্ক্রাইবাররা রিচার্জ অ্যামাউন্ট বারানোড় সঙ্গে ‘ফ্রি কুপন’ টাতা স্কাই পোর্টালে পাবেন। আর এর সঙ্গে ওয়ালেট অফারও আছে। আপনারা যদি এই নতুন প্ল্যানটি চান তবে আপনাদের মান্থলি রিচার্জ প্ল্যানে 12 গুন বা তার বেশি টাকার রিচার্জ করতে হবে। টাটা স্কাই ওয়েবসাইট আর অ্যাপে রিচার্জ ফাংশানে গিয়ে এই বিষয়ে জানতে পারবেন।

Connect On :