মাত্র 206 টাকার প্রাথমিক দামে TaTa Sky নিয়ে এল 10 টি রিজেনাল স্মার্টপ্যাক

Updated on 19-Mar-2019
HIGHLIGHTS

TaTa Sky য়ের তরফে বিগত বেশ কিছু সময় ধরে নতুন নতুন প্ল্যান আনা হচ্ছে আর এছাড়া এখনও তারা এই কাজ করছে, এবার কোম্পানি তাদের রিজেনাল প্যাকের দিকে ইউজার্সদের আরও আকর্ষিত করার জন্য একটি বড় পদক্ষেপ উঠিয়েছে

হাইলাইট

  • বাংলা প্ল্যানের দাম 220টাকা
  • এই প্ল্যানে 10টি রেজেনাল প্ল্যান আছে
  • হিন্দির জন্য 249 টাকা মূল্য ধার্য করা হয়েছে

 

DTH পরিষেবাতে নিজেদের ইউজার্সদের নিজেদের দিকে আকর্ষিত করার জন্য নতুন নতুন প্যাক আনা চ্ছে। আর টাটা স্কাই বিগত বেশ কিছু সময় ধরে এই ধরনের কাজ করছে। কোম্পানি বিগত বেশ কিছু সময় ধরে অনেক কাজ করছে আর এবার টাটা স্কাইয় একটি বড় পরিষেবা কোম্পানি হিসাবে উঠে আসছে। আর কোম্পানি এবার তাদের একটি নতুন রিজেনাল প্ল্যান নিয়ে এসেছে। আপনাদের বলে রাখি যে এর মাধ্যমে কোম্পানি রিজেনাল চ্যানেলের দিকে নিজেদের উৎসাহ দেখিয়ে গ্রাহকদের নিজদের দিকে রাখার চেষ্টা করছে। এই নতুন প্ল্যানে আপনারা 10টি আলাদা আলাদা ভারতীয় ভাষার প্যাক পাবেন এই প্যাক গুলির প্রাথমিক দাম 206 টাকা।

এই প্যাকের সব থেকে বড় বৈশিষ্ট্য এটি FTA চ্যানেলের সঙ্গে  পাওয়া যাবে, আর এর মানে এই যে আপনাদের এক মাসের দাম দিতে হবে। আর এই দাম ট্যাক্স অ্যাড করে বলা হয়েছে। আর এছাড়া কোম্পানি সম্প্রতি এমন কিছু বাৎসরিক পলিসি নিয়ে এসেছে যেখানে আপনারা এক মাসের ফিস দিলে প্রায় 12 মাস পরে তা ক্যাশ ব্যাক হিসাবে পাবেন।

টাটা স্কাইয়ের লিস্টের প্ল্যান

আমরা যদি এই প্ল্যান গুলি দেখি তবে প্রথমে আমরা বাংলা প্ল্যানের বিষয়ে বলব আর সেখানে দেখা যাবে যে আপনারা 220 টাকা দামে পাবেন, ওড়িয়া প্ল্যানেরা দাম 211টাকা, হিন্দি প্ল্যানেরা দাম 249 টাকা, পাঞ্চাবির দাম 249 টাকা। আর সেখানে গুজরাতি প্যাকের দামও হিন্দি আর পাঞ্চাবির সমান। আর মারাঠি চ্যানেল নিতে চাইলে তার দাম 206 টাকা। আর এছাড়া তেলেগুর জন্য আপনাদের 249 টাকা দিতে হবে আর সেখানে তামিলের জন্যও একই দাম দিতে হবে আর মালায়ালাম আর কন্নড়ের জন্য 249 টাকার প্ল্যান এসেছে।

এই দামের মধ্যে আপনাদের DRP, NCF আর ট্যাক্স প্রথম থেকেই অ্যাড করা হয়েছে, আর এর মানে এই যে এই প্ল্যানের জন্য আপনাদের ট্যাক্সের সঙ্গে আরও বেশি মূল্য দিতে হবে না।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :