আরও একবার টাটা স্কাইয়ের সেটটপ বক্সের দাম কমল

আরও একবার টাটা স্কাইয়ের সেটটপ বক্সের দাম কমল
HIGHLIGHTS

HD সেটটপ বক্সের দাম 1,499 টাকা

SD সেট টপ বক্সের দাম 1,399 টাকা

অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে

আরও একবার টাটা স্কাই তাদের সেট টপ বক্সের দাম  কমিয়েছে। এই বছরে টাটা স্কাই তাদের HD আর SD সেট টপ বক্সের দাম আরও একবার কমিয়েছে। আর এর আগে গত মাসে DTH পরিশেবা দেওয়ার জন্য তারা এই কাজ করছে। কোম্পানি ওয়েবসাইটে এই সেট টপ বক্সের দাম 300 টাকা পর্যন্ত কমতে দেখা গেছে।

এই পরিবর্তনের পরে এবার টাটা স্কাইয়ের HD সেট টপ বক্সে 1,499 টাকায় কেনা যাবে আর এর SD সেটটপ বক্সের দাম 1,399 টাকা হবে। আর এর দাম ডিশ টিভির তুলনায় কম কারন ডিশ টিভির HD সেট টপ বক্সের দাম 1,590 টাকা আর এর SD সেটটপ বক্সের দাম 1,490 টাকা রাখা হয়েছে।

এর আগে দাম কমার পরে টাটা স্কাই HD সেটটপ বক্সের দাম 1,800 টাকা হয়েছিল আর তখন এর SD সেট টপ বক্সের দাম হয়েছিল 1,600 টাকা। আর এবার কোম্পানির HD সেটটপ বক্সের দাম 301 টাকা কমেছে আর এর SD সেটটপ বক্সের দাম 201 টাকা কমেছে। আর HD আর SD সেট টপ বক্সে আপনারা শুধু 100 টাকার পার্থক্য দেখতে পারবেন। আর সেক্ষেত্রে HD সেট টপ বক্সটি বেশ কম দামে পাওয়া যাচ্ছে।

নতুন দাম ওয়েবসাইটে দেখা গেছে আর ডিলার্স আর রিটেলার স্টোরেও এই দাম আশা উচিৎ। আর টাটা স্কাই এই মাসে তাদের মাল্টি টিভি পলিসি বন্ধ রকেছে আর সাবস্ক্রাইবার দের জন্য প্রতি কানেকশান দিতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo