TATA SKY HD, SD সেট টপ বক্স য়ে বড় ডিস্কাউন্ট, এর দাম জানুন

Updated on 24-May-2019
HIGHLIGHTS

Tata Sky HD set-top box য়ের দাম 1,800 টাকা

ডিজিটাল কোয়ালিটি চ্যানেল দেওয়াই টাটা স্কাইয়ের উদ্দেশ্য

এয়ারটেলের মতন টাটা স্কাইয়ের নতুন প্ল্যান

আপনারা যদি TaTa Sky ইউজার্স হন তবে এটি আপনাদের কাজের খবর হতে পারে। আর সম্প্রতি টাটা স্কাই তাদের সেট টপ বক্সের দাম কমিয়েছে। Tata Sky set-top box য়ে 400টাকার ডিস্কাউন্ট করা হয়েছে। DTH অপারেটাররা জানিয়েছে যে HD আর SD সেট টপ বক্সের দামে দেখা গেছে। আর এর সঙ্গে DTH provider রা এই উদ্দেশ্যে নিয়ে এই প্ল্যান এনেছে যাতে সারা দেশে তাদের পরিষেবা পৌঁছে যায় আর যেসব জায়গায় এখনও এই পরিষেবা পৌঁছায় নি সে সব জায়গায় ও তা পৌঁছে যাবে।

সম্প্রতি টাটা স্কাই তাদের গ্রাহকদের জন্য স্টারের নতুন ব্রডকাস্ট প্যাক লঞ্চ করেছে। tata Sky য়ের লঞ্চ করা এই প্যাকের দাম 49 টাকা থেকে শুরু হয় আর এতে ট্যাক্স নেই। আর এই মাসের প্রথমে টাটা ডিজিটাল কন্টেন্ট ফার্স্ট পরিষেবার সঙ্গে অ্যামাজন ফায়ার টিভি স্টিক নিয়ে এসেছে।

TATA SKY HD, SD SET-TOP BOX য়ের দাম

টাটা স্কাইএর নতুন এই দামের বিষয়ে যদি বলি তবে Tata Sky HD সেট টপ বক্সে এবার 1,800 টাকাতে পাওয়া যাবে। আর এর সঙ্গে এর SD বক্সটি মাত্র 1,600টাকায় কেনা যাবে। আর টাটা স্কাই এই দাম Airtel Digital TV সেট টপ বক্সের মতনই। আর এছাড়া ডিশ টিভিতে তাদের একটি প্রোমোশানাল অফার চলছে এবার এতে আপনি নিজেদের HD সেটটপ বক্স 1,690 টাকায় কিনতে পারবেন আর এই অফার একটি লিমিটেড অফার হিসাবে এসেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :