টাটা স্কাইয়ের আঞ্চিলক প্যাকে পরিবর্তন

টাটা স্কাইয়ের আঞ্চিলক প্যাকে পরিবর্তন
HIGHLIGHTS

টাটা স্কাই মোট 25 টি প্ল্যানে পরিবর্তন করেছে

টাটা স্কাই তাদের রিজেনাল প্যাকে পরিবর্তন করেছে

আপনাদের নিশ্চই মনে আছে যে এই বছরেই ভারতে টেলিভিশান রেগুলেটারি অথারিটি মানে TRAI য়ের নিয়মে বেশ কিছু পরিবর্তন করা হয়। আর এই সময়ে ভারতে এই নিয়ম অনুসারেই গ্রাহকদের চ্যানেল বাছতে হয়।

সম্প্রতি একটি রিপোর্ট অনুসারে টাটা স্কাই তাদের প্যাকে বেশ কিছু পরিবর্তন করেছে যা ইউজার্সদের সুবিধা দেবে। রিপোর্ট অনুসারে টাটা স্কাই 25 টি প্ল্যান পরিবর্তন করেছে। আর এর সঙ্গে কোম্পানি তাদের প্ল্যানের দামেরও পরিবর্তন করেছে।

টেলিকম টকের খবর অনুসারে টাটা স্কাই তাদের আঞ্চলিক প্যাকে পরিবর্তন করেছে। আপনাদের বলে রাখি যে টাটা স্কাই তাদের সস্তা আর দামি প্ল্যানে পরিবর্তন করেছে। DTH অপারেটার টাটা স্কাই 25টি প্ল্যানে পরিবর্তন করেছে আর এর মধ্যে কিছু চ্যানেল সরিয়ে নতুন চ্যানেল অ্যাড করা হয়েছে। যা ইউজার্সদের সেই দামে আরও বেশি চ্যানেল দিতে পারে।

টাটা স্কাই গুজরাটি প্যাকে পরিবর্তন করা হয়েছে। আর এর পরে এই প্ল্যানটি এবার 8.49 টাকায় পাওয়া যাবে যা আগে 7 টাকায় পাওয়া যেত। আর এবার এই প্যাকে শুধু 4টি চ্যানেল পাওয়া যাবে আগে যেখানে এই প্ল্যানে 5টি চ্যানেল পাওয়া যেত। আর এভাবে টাটাক স্কাই তামিল ফ্যামিলি স্পোর্টস প্যাক যা 267 টাকায় পাওয়া যেত তা এবার 254.7 টাকায় পাওয়া যাবে। আর এর আগে ইউজার্সরা 76 টি চ্যানেল পেতেন আর এবার এখানে 77টি চ্যানেল পাওয়া যাবে।

আর এর সঙ্গে টাটা স্কাই তেলেগি ফ্যামিলি স্পোর্টস প্যাকে পরিবর্তনের পরে এবার 285 টাকার বদলে 282 টাকায় পাওয়া যাবে। কানারা স্পোর্টস প্যালে, মালায়ালাম স্পোর্টস HD, হিন্দি স্টারটার, হিন্দি স্টার্টার HD র সঙ্গে কানারা স্মার্ট প্ল্যানেও পরিবর্তন করা হয়েছে।

আর সম্প্রতি টাটা স্কাই তাদের সেট টপ বক্সের দাম 400 টাকা কমিয়েছে। আর এবার ইউজার্সরা SD সেট টপ বক্স 1,600 টাকাতে পাবেন আর সেখানে HD সেটটপ বক্স 1,800 টাকায় কেনা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo