টাটাস্কাইয়ের এই ব্রডব্যান্ড প্ল্যানে 6 মাসের অতিরিক্ত পরিষেবা পাওয়া যাবে

টাটাস্কাইয়ের এই ব্রডব্যান্ড প্ল্যানে 6 মাসের অতিরিক্ত পরিষেবা পাওয়া যাবে
HIGHLIGHTS

12 মাসের প্ল্যানে পান 6 মাসের এক্সট্রা পরিষেবা

অন্য প্ল্যানেও এই অফারটি আছে

টাটা স্কাই ব্রডব্যান্ড প্ল্যানে লং টার্ম প্ল্যানে এই মাসের জন্য এক্সট্রা পরিষেবা দিচ্ছে। 12 মাসের লং টার্ম প্ল্যান অ্যাক্টিভেট করলে গ্রাহকরা ইউজার্সদের প্রতি মাসে ফ্রি পরিষেবা পাবেন। আর এই ভাবে মোট 18 ম্নাসের জন্য এই পরিষেবা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যান অ্যাক্টিভেট করলে গ্রাহকদের 4 মাসের ফ্রি পরিষেবা দেওয়া হবে।

টাটা স্কাইয়ের ব্রডব্যান্ড প্ল্যানে 3 মাস আর 7 মাসের জন্য প্ল্যানও আছে। আর প্রতি প্ল্যানে আলাদা অফার আছে। এই সময়ে টাটা স্কাই সারা দেশের 21 টির মতন শহরে পাওয়া যায়। আর মধ্যে কলকাতা, বেঙ্গালুরু, পুনে, হায়দ্রাবাদ ইত্যাদি শহরে আছে। টেলিকম টকের রিপোর্ট অনুসারে কোম্পানি কোন FUP লিমিট 100Mbps স্পিড অফার করে।

টাটা স্কাই ব্রডব্যান্ডের দাম

টাটা স্কাই ব্রডব্যান্ড গ্রাহকরা আনলিমিটেড ফিক্সড GB ডাটা প্ল্যানে বেশি পরিষেবা পাচ্ছে। আর আনলিমিটেড ডাটা প্ল্যানে কোম্পানি 5 মাসের জন্য এনেছে আর এর মধ্যে এই প্ল্যান গুলি আছে- Rs 590, Rs 700, Rs 800, Rs 1,100আর Rs 1,300। আর এই প্ল্যানের স্পিড যথাক্রমে 16Mbps, 25Mbps, 50Mbps, 75Mbpsআর 100Mbps অফার করা হচ্ছে।

উদাহরণস্বরূপ বলা যায় যে আপনি 100Mbps আনলিমিটেড ডাটা ব্রডব্যান্ড প্ল্যান অ্যাক্টিভেট করলে আপনারা প্রতি মাসে 1,300 টাকা দিতে হবে আর যদি 9 মাসের প্ল্যানের কথা বলেন তবে এর জন্য আপনাদের 11,700 টাকা দিতে হবে। আর এক মাসের পরিষেবা টাটা স্কাই ব্রডব্যান্ডকে এক্সট্রা পরিষেবা দেবেনা। আর 9 মাসের প্ল্যানে এক্সট্রা চার মাসের পরিষেবা পাওয়া যাবে। আর গ্রাহক যদি 11,700 টাকার বেশি দাম দেন তবে 13 মাসের জন্য কোন FUP লিমিট ছাড়া 100Mbps স্পিড পাওয়া যাবে।

আর আপনারা যদি 3 মাসের প্ল্যান অ্যাক্টিভেট করেন তবে টাটা স্কাই এক মাসের জন্য এক্সট্রা পরিষেবা দেবে। তবে বলে রাখি যে এখন এই প্ল্যান আহমেদাবাদে এসেছে। গ্রাহরা নিজেদের শহরের প্ল্যান জানার জন্য টাটা স্কাইয়ের ওয়েবসাইটে গিয়ে সেই বিষয়ে ডিটেলে জানতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo