Tata Sky 21 টি অ্যাড অন প্যাক নিয়ে এল, মিনি প্যাকের দাম প্রতিমাসে 5টাকা

Tata Sky 21 টি অ্যাড অন প্যাক নিয়ে এল, মিনি প্যাকের দাম প্রতিমাসে 5টাকা
HIGHLIGHTS

নিজেদের গ্রাহকদের সুবিধার জন্য টাটা স্কাই তাদের প্যাক অনুসারে HD আর SD চ্যানেল দিচ্ছে, টাটা 21টি অ্যাড অন প্যাক নিয়ে এসেছে এর মধ্যে সব ধরনের ইউজার্সদের জন্য অনেক কিছু আছে আর এদের প্রাথমি দাম প্রতিমাসে 5টাকা

হাইলাইট

  • 42টাকার ক্রিকেট হিন্দি HD প্যাক
  • Music HD প্যাক আছে
  • বাচ্চাদের জন্য মিনি প্যাকও আছে

 

সম্প্রতি টাটা স্কাইউ 21 অ্যাড অন প্যাক লঞ্চ করেছে। এই অ্যাড অন প্যাকের প্রাথমিক দাম 5টাকা প্রতিমাসের হিসাবে।, আর ভারতে TRAI য়ের শুধু DTH থেকে যুক্ত নিয়ম অনুসারে এই প্যাক আনা হয়েছে। আর এতে ডাটার প্রাথমিক দাম এই। টাটা স্কাই সম্প্রতি তাদের সাবস্ক্রাইবারদের এর জন্য অ্যাড অন প্যাক শুরু করেছে। আর এই প্যাকে ক্রিকেট, মিউজিক, নলেজ আর লাইফস্টাইল, ইংরেজি সিনেমা, কিডস আর হিন্দি খবড়ের চ্যানেলের সঙ্গে অনেক প্ল্যান আছে।

টাটা স্কাইয়ের অ্যাড অন প্যাকে HD আর SD চ্যানেল আছে। আর এর সঙ্গে ইউজার্সদের জন্য কিছু প্যাকের লিস্ট আনা হয়েছে। আর এর সঙ্গে কোম্পানি সম্প্রতি আঞ্চলিক প্যাকও নিয়ে এসেছে। আর এই প্যাকে ইউজার্সরা বাংলা, গুউজরাতি, কন্নর, মালায়ালম, মারাঠী, ওড়িয়া,তামিল, আর তেলেগু ভাষাতে নিজেদের পছন্দের চ্যানেল নিতে পারবেন। এই অ্যাড অন লিস্টে ক্রিকেট হিন্দি HD র দুটি চ্যানেল আছে আর এর মান্থলি খরচ 42টাকা। আর ক্রিকেট ইংরেজির প্যাকের খরচ 44টাকা। আর সেখানে মিউজিক HD প্যাকে তিনটি চ্যানেল থাকবে আর ইউজার্সদের 11টাকা প্রতিমাসে দিতে হবে। আর এর সঙ্গে নলেজ আর লাইফস্টাইলের জন্য 17 টু চ্যানলে আছে যার জন্য মান্থলি 83 টাকা দিতে হবে।

টাটা স্কাই অ্যাড অন SD চ্যানেল প্যাক

টাটা স্কাই অ্যাড অন প্যাকের SD চ্যানেলে ক্রিকেট হিন্দি SD র দুটি চ্যানলের জন্য প্রতিমাসে 42 টাকা আর ক্রিকেট ইংরেজি চ্যানেলের জন্য প্রতিমাসে 44টাকা দিতে হবে। আর এছাড়া গান, ইংরেজি সিনেমা, কিডস প্যাকও আছে। আর আপনাদের লিমিটেড চ্যানেলের মাধ্যমে টাটা স্কাইয়ের কাছে মিনি প্যাকের একটি লিস্ট আছে যাতে নলেজ আর লাইফস্টাইল মিনি HD, ইংরেজি সিনেমা, কিডস মিনি HD, ইংরেজি মুভি মিনি আর কিডস মিনি ছা। আর এই প্যাক গুলির প্রাথমিক দাম 21টাকা।

কি করে এই প্যাকের সাবস্ক্রাইব করবেন

টাটা স্কাইয়ের ওয়েবসাইটে গিয়ে সাবস্ক্রাইবার্সরা সহজে নতুন অ্যাড অন প্যাক বাছতে পারবেন। আর এর জন্য সাবস্ক্রাইবার বটনে যেতে হবে আর সেখানে ক্লিক করতে হবে। আর এর সঙ্গে টাটা স্কাই মোবাইল অ্যাপের মাধ্যমে নতুন প্যাক আর বর্তমান প্যাকের সঙ্গে অ্যাড করতে হবে। আর শুধু তাই না ইউজার্সরা কাস্টমার কেয়ার থেকেও এই বিষয়ে জানতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo