টাটা ডোকোমো প্রিপেড ইউজার্সদের জন্য নিয়ে এল একটি নতুন ডাটা প্ল্যান

Updated on 22-Jun-2018
HIGHLIGHTS

এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1.4GB ডাটা দিচ্ছে, যা BSNL য়ের 99টাকার প্রিপেড প্ল্যানের মতন যা কোম্পানি সম্প্রতি লঞ্চ করেছে

ডাটা ডোকোমো প্রিপেড ইউজার্সদের জন্য নতুন এন্ট্রি-লেভ্ল প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। এই নতুন প্ল্যানে এয়ারটেল, রিলায়েন্স জিও আর জিও আর BSNL য়ের প্রিপেড প্ল্যানের মতনই। এই প্ল্যানে অবশ্য ইউজার্সরা কোন কলিং বেনিফিট পাবেনা। এই নতুন প্ল্যানে শুধু ডাটা বেনিফিট অফার করা হচ্ছে। এতে ইউজার্সরা 100টাকায় 39.2GB ডাটা পাচ্ছে। আর এই প্ল্যান দেশের সেই সব ইউজার্সদের জন্য দেওয়া হচ্ছে যারা ICR য়ে এয়ারটেলের সঙ্গে নেটওয়ার্ক ব্যাবহার করে। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1.4GB ডাটা পাচ্ছে, আর যা BSNLয়ের 99টাকার প্রিপেড প্ল্যানের সমান আর এটি কোম্পানি সম্প্রতি লঞ্চ করেছিল।

টাটা ডোকোমো একটা কথা পরিষ্কার করে দিয়েছে যে এই প্ল্যান কমার্সিয়াল ব্যাবহারের জন্য নয় এটি শুধু ডাটা রোমিং ফেসিলিটি শুধু TTL আর নিজেদের সাইটে পাওয়া যাবে। আর এই ট্যারিফ প্ল্যান অনুসারে এটি চার্জ করা হবে। 1.4GB ডাটা দেওয়ার পরে এটি প্রতি MB 10 পয়সা করে চার্জ করবে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

সম্প্রতি BSNL নিজদের ডাটা সুনামি প্ল্যান লঞ্চ করেছিল যাতে ইউজার্সরা 26দিনের জন্য প্রতিদিন 1.5GB ডাটা পাচ্ছে আর টাটা ডোকোমো 99 টাকার এই প্ল্যানের বৈধতা 28 দিনের। তবে ডোকোমো প্ল্যানে ডাটা বেনিফিট কম পাওয়া যাচ্ছে। নিরাশার বিষয় এই যে কোম্পানির এই প্ল্যানে ভয়েস কলিং আর SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে না।

রিলায়েন্স জিও আর ভারতী এয়ারটেলের এই রকমের প্ল্যান আছে তবে তাদের প্ল্যান গুলি কম্বো প্ল্যান। এয়ারটেলের 99টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, 2GB ডাটা আর প্রতিদিন 100টি SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে। আর এর বৈধতা 28দিনের। তবে এছাড়া আমরা যদি জিওর কথা বলি তবে এতে 98টাকায় ওপেন মার্কেট প্ল্যান যাতে 28দিনের জন্য 2GB 4G ডাটা, 300টি SMS আর আনলিমিটেড কল পাওয়া যাচ্ছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :