টাটাডোকোমোর এই প্রিপেড প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং আর 28 দিনের বৈধতা পাবেন

টাটাডোকোমোর এই প্রিপেড প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং আর 28 দিনের বৈধতা পাবেন
HIGHLIGHTS

Tata Docomo একটি প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে আর এই প্ল্যানটির দাম মাত্র 88 টাকা আর এই প্ল্যানে আপ নারা আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন

Tata Docomo খুব তাড়াতাড়ি এয়ারটেলের সঙ্গে যুক্ত হবে। আর আপনাদের জানিয়ে রাখি যে এর আগে টাট ডোকোমো একটি প্ল্যান লঞ্চ করেছে এই প্ল্যানটির দাম মাত্র 23 টাকা আর এটি 28 দিনের বৈধতা যুক্ত। আর এই প্ল্যানটি লঞ্চ করার পরে ডোকোমো তাদের বাকি প্ল্যান লঞ্চ করেনি তা নয়।

কোম্পানি সম্প্রতি তাদের একটি এন্ট্রি লেভেল প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে যা 88 টাকা দামে এসেছে আর এই প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাবেন। আর এর সঙ্গে আছে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। আর এবার আপনারা জানেন যে প্রিপেড কানেকশানে আপনারা 15 দিন পর্যন্ত রিচারজ না করলে আপনাদের আউটগোয়িং কল বন্ধ হয়ে যাবে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে ডোকোমোর এই 88 টাকার প্ল্যানে আপনারা প্রতিদিন 100 টি SMS য়ের সুযোগও পাবেন।

টাটা ডোকোমোর এই প্ল্যানে আপনার কী পাবেন

আপনার যদি ডোকোমোর এই 88 টাকার প্ল্যানের বিষয়ে জানতে চান তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং পাবেন। আর এর সঙ্গে আপনারা লোকাল, STD আর ন্যাশানাল রোমিংও পাবেন আর এছাড়া আপনারা 28 দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন 100 টি SMS পাবেন। আর এই প্ল্যানে আপনারা 250 মিনিটের প্রতিদিন হিসাবে কলিং পাবেন আর এছাড়া আপনারা 1000 মিনিটের সপাথের ভিত্তিতে কলিং পাবেন।

আর 250 মিনিট শেষ হলে আপনারা প্রতি মিনিট 30 পয়সার হিসাবে কল করতে পারবেন। আর আপনাদের জানিয়ে রাখি যে কিছু সার্কেলে আপনারা 88 টাকার দাম পাবেন আর কিছু সার্কেলে এই প্ল্যানয়টি মাত্র 69 টাকায় পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo