Tata Docomo’র 499টাকার প্রিপেড প্ল্যানে এবার 126GB ডাটা 90 দিনের জন্য পাওয়া যাচ্ছে

Updated on 09-May-2018
HIGHLIGHTS

Tata Docomo তাদের এই প্ল্যানে একটি বড় পরিবর্তন করেছে আর এবার বেশি ডাটার সঙ্গে পাওয়া যাবে বেশি দিনের বৈধতাও

নিজেদের ইউজার্সদের নিজেদের সঙ্গে ধরে রাখার জন্য tata docomo এবার বেশ কিছু অসাধারন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যান শুরু হচ্ছে 499টাকা থেকে। আর এতে আপনারা আনলিমিটেড ডেলি বেনিফিট ছাড়া আনলিমিটেড SMS,আর আনলিমিটেড ভয়েস কল পাবে। আর এচাহ্রা এবার কোম্পানি এয়ারটেলের সঙ্গে নিজেদের যুক্ত করার পরে নিজেদের একটি নতুন প্ল্যানের কথা ঘোষনা করেছে, যার দাম মাত্র 499টাকা।

তবে এই নেটওয়ার্ক এখনও 3G পরিষেবা দিয়ে থাকে। এই প্ল্যানে আপনারা 126GB ডাটা পাবেন। আর এর সঙ্গে থাকছে বেশ কিছু বেনিফিটও। আর এবার অবশ্য ক্কোম্পানি এয়ারটেলের সং চুক্তি করেছে।

স্মার্টলাইটে আলোকিত হবে আপনার বাড়ি! এজকে এই স্মার্টলাইট গুলির ওপরে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই নতুন প্ল্যানটী জিওর 499টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় আনা হয়েছে। আর এই প্ল্যানে আপনারা 1.4GB ডাটা প্রতিদিন হিসাবে পুর 90 দিনের জন্য 126GB ডাটা পাবেন। তবে এই লিমিটের পরে আপনারা 250মিনিটের প্রতিদিনের লিমিট পাবেন। আর এর পরে আপনাদের প্রতিমিনিট হিসাবে 30 পয়সা দিতে হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

তবে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 100টি SMSয়ের লিমিট পাবেন আর এই লিমিট শেষ হলে আপনারা আর SMSপাঠাতে পারবেন না। এই প্ল্যানটি এখন অন্ধ্রপ্রদেশ, কর্নাটক, মহারাষ্ট্র, পুরব UP, পশ্চিম UP, উড়িষ্যা, পাঞ্চাব, মধ্য প্রদেশ, গুজরাত, তামিলনাড়ু, বিহার, মুম্বাই, কেরালা আর লাক্ষাদ্বীপে পাওয়া যাচ্ছে।

Connect On :