Spectra, 999 টাকা দামে স্পেশাল অফারের সঙ্গে নতুন বেসিক ট্যারিফ ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে

Updated on 17-Sep-2018
HIGHLIGHTS

Spectra ব্রডব্যান্ড তাদের বেসিক ব্রডব্যান্ড প্ল্যানে 100 Mbps স্পিড ডাটা ক্যারি ফরোয়ার্ড ফিচার দিয়েছে

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার Spectra তাদের বেসিক ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে যার দাম 999 টাকা। আর এই স্প্রেকট্রা দিল্লি, ব্যাঙ্গালোর, মুম্বাই আর চেন্নাই য়ের মতন শহরে ওয়ার্ড ব্রডব্যান্ড কানেকশান দেয়। দিল্লি আর ব্যাঙ্গালোরে কোম্পানি 1 Gbps য়ের ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে, তবে এটি অল্প সংখ্যক গ্রাহকরাই পাবেন। স্প্রেক্ট্রা দুটি আলাদা আলদাআ ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছে এর মধ্যে একটি 1000Mbps স্পিড যুক্ত আর অন্যটি 1Gbps স্পিড যুক্ত। আর নতুন স্প্রেক্ট্রা বেসিক ব্রডব্যান্ড প্ল্যান সেখানে আনা হয়েছে যেখানে কোম্পানি 100 Mbps স্পিড অফার করে।

Spectra প্ল্যানের সুবিধা আর FUP লিমিট

Spectra বেসিক ব্রডব্যান্ড প্ল্যানে 100 Mbps য়ের ডাউনলোড আর আপলোড স্পিড পাওয়া যাচ্ছে। আর কোম্পানি প্রতিমাসে 200GB পর্যন্ত FUP লিমিট রেখেছে তবে এটি ক্যারি ফরোয়ার্ড ফেসিলিটির সঙ্গে এসেছে।  ক্যারি ফরোয়ার্ডের মাধ্যমে ইউজার্সরা এই মাসের ব্যাবহার না করা ডাটা পরের মাসের প্ল্যানে অ্যাড করতে পারবে। আর প্রথমে এয়ারটেল এই ডাটা ক্যারি ফরোয়ার্ডের সুবিধা নিয়ে এসেছে। আর এর পরে YOU ব্রডব্যান্ড এটি ফলো করেছে। স্প্রেক্ট্রা এটা জানায়নি যে অ্যাকাউন্টে কত ডাটা স্টোর করা যাবে।

এই প্ল্যানে 200GB র FUP লিমিট হওয়ার পরে 1 Mbps য়ের ডাউনলোড আর আপ্লোড স্পিডের সুবিধা দেওয়া যাবে। Spectra Basic ব্রডব্যান্ড প্ল্যানের মান্থলি দাম 999 টাকা আর ট্যাক্সের পরে এর দাম 1,359 টাকা হবে।

স্প্রেক্ট্রা ডাবল ডাটা অফার করছে

Spectra এই প্ল্যানের সঙ্গে অন্য একটি অফারও এনেছে। আর যদি ইউজার্সরা ছ’মাসের জন্য ব্রডব্যান্ড প্ল্যান বাছেন তবে কোম্পানি এই সাবস্ক্রিপশান পিরিয়াডে প্রতি মাসে 400GB পর্যন্ত ডাটা অফার করবে। আর যদি ইউজার্সরা একমাসের জন্য ব্রডব্যান্ড প্ল্যান চান তবে তারা 200GB ডাটা পাবেন। আর যদি ইউজার্সরা ছ’মাসের জন্য এই প্ল্যানটি বাছেন তবে স্প্রেক্ট্রা ডাটা ক্যারি ফরোয়ার্ড ফিচার নিয়ে আসবে। ইন্সটলেশানের জন্য প্রত্যেক ইউজার্সদের 1,000 টাকা দেওয়া হবে।

আর এছাড়া Spectra ডাটা-টপ আও স্কিমও নিয়ে এসেছেন, যার মাধ্যমে ইউজার্সরা হাই স্পিড 100Mbps ডাটার সুবিধা পাবেন আর এর জন্য নিজেদের অ্যাকাউন্টে টপ-আপ করতে পারবেন। উদাহরন স্বরূপ বকা যায় যে যদি একজন ইউজার্স নিজের স্প্রেক্ট্রা নেটের বেসিক ব্রডব্যান্ড প্ল্যানে 200GB ডাটা সম্পূর্ণ করতে পারনে তবে তিনি হাই স্পিড ডাটার সুবিধা নিতে চাইলে ডাটা টপ আপের সুবিধা নিতে পারবেন। আর এর জন্য ইউজার্সদের 300 টাকাতে 100GB ডাটা টপ আপ করতে পারেন আর এই ডাটা পরের মাসের প্ল্যানে ক্যারি ফরোয়ার্ড হয়ে যাবে।

Connect On :