রিলায়েন্স জিও, ভোডাফোন আর এয়ারটেলের 500 টাকার মধ্যে কিছু পোস্টপেড প্ল্যান

রিলায়েন্স জিও, ভোডাফোন আর এয়ারটেলের 500 টাকার মধ্যে কিছু পোস্টপেড প্ল্যান
HIGHLIGHTS

আপনারা যদি বেশ কিছু দিন ধরে একটি ভাল পোস্টপেড প্ল্যান খুঁজছিলেন তবে আজকে আপনাদের জন্য আমরা বিভিন্ন কোম্পানির কিছু 500 টাকার মধ্যে পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছি

আপনারা যদি বেশ কিছু দিন ধরে একটি ভাল পোস্টপেড প্ল্যান খুঁজছিলেন তবে আজকে আপনাদের জন্য আমরা বিভিন্ন কোম্পানির কিছু 500 টাকার মধ্যে পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছি। এর মধ্যে রিলায়েন্স জিও, এয়ারটেল ভোডাফোন সবাই আছে আসুন তবে 500 টাকার মধ্যে কিছু সেরা পোস্টপেড প্ল্যান দেখেনি।

Airtel য়ের পোস্টপেড প্ল্যান

আমরা যদি এয়ারটেলের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে 500 টাকার মধ্যে এই প্ল্যান গুলি এয়ারটেলের কাছে আছে। এগুলি হল 399 টাকা আর 499 টাকার প্ল্যান।

399 টাকার পোস্টপেড প্ল্যান

এয়ারটেলের এই পোস্টপেড প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কল আর পাবেন যাতে লোকাল আর STD দুই আছে। আর এছাড়া এই প্ল্যানে 20GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এছাড়া কিছু পরিবর্তনের পরে এই প্ল্যানে এক্সট্রা 20GB ডাটা বছরের হিসাবে পাওয়া যাচ্ছে।

499 টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানটি এই রেঞ্জের মধ্যে সেরা প্ল্যান। এতে 75GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এয়ারটেল টিভি, Wynk Music আর এয়ারটেল হ্যান্ডসেট প্রোটেকশানের সুযোগও এই পোস্টপেড প্ল্যানে পাওয়া যাচ্ছে। আর শুধু তাই নয় এর সঙ্গে অ্যামাজন প্রাইমের সুবিধাও পাওয়া যাচ্ছে।

Vodafone য়ের 500 টাকার মধ্যে সেরা পোস্টপেড প্ল্যান

ভোডাফোনের কাছেও এই রেঞ্জে দুটি প্ল্যান আছে একটি 399 টাকার ও অন্যটি 499 টাকার।

Vodafone 399 টাকার পোস্টপেড প্ল্যান

এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে প্রতিমাসে 40GB ডাটা পাওয়া যাচ্ছে আর আপনারা এতে 200GB ডাটা সোলওভারের সুবিধাও পাবেন। আর এছারা এর সঙ্গে এক বছরের অ্যামাজন প্রাইমের সুবিধাও পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS য়ের সুবিধা পাওয়া যায়।

Vodafone 499 টাকার প্ল্যান

এই প্ল্যানে এয়ারটেলের মতন 75GB ডাটা প্রতিমাসে পাওয়া যায়। আর এর সঙ্গে আপনারা 200GB পর্যন্ত সোল ওভার ডাটার সুবিধা পাবেন। আর এর সঙে ভোডাফোন প্লে আর অ্যামাজন প্রাইম এক বছরের জন্য পাওয়া যাবে আর সঙ্গে আছে মোবাইল ইনসোরেন্সের সুবিধা আর এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে।

Reliance Jio র 500 টাকার মধ্যে পোস্টপেড প্ল্যান

রিলায়েন্স জিওর প্রিপেড প্ল্যানের বিষয়েই বেশি শোনা যায়, তবে 500 টাকার মধ্যে জিওর 199 টাকা দামের একটি পোস্টপেড প্ল্যান আছে।

জিওর 199 টাকার পোস্টপেড প্ল্যান

জিওর এই প্ল্যানে আনলিমিটেড কলিং 100 টি SMS প্রতিদিনের হিসাবে পাওয়া যাবে। আর এছাড়া এই প্ল্যানে আপনারা 25GB ডাটা পাবেন। আর আপনাদের বিলে 20Gb পর্যন্ত আসে। এছাড়া জিওর 99 টাকার প্রাইম মেম্বার এর জন্য হতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo