Reliance Jio, Airtel আর Vodafone য়ের কিছু বাজেটের প্ল্যান

Reliance Jio, Airtel আর Vodafone য়ের কিছু বাজেটের প্ল্যান
HIGHLIGHTS

আপনারা যদি 300 টাকার মধ্যে কোন ভাল টেলিকম প্ল্যান নিতে চান তবে আজকে আমরা আপনাদের এখানে এই দামের মধ্যে কিছু প্ল্যানের বিষয়ে বলব

এখন প্রতিদিনই প্রায় প্রত্যেকটি টেলিকম কোম্পানিই কোন না কোন নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে। একে অপরের সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য , নিজদের গ্রাহকদের নিজদের প্রতি আরও বেশি আকর্ষিত করার জন্য সব টেলিকম কোম্পানি গুলিই প্রায়ই কিছু না কিছু প্ল্যান নিয়ে আসছে। এর মধ্যে কলিং ফিচারের সঙ্গে ডটা প্ল্যানও থাকছে। আর এসবের মধ্যে অনেক সময়েই কোণ প্ল্যানটি নিজের জন্য ভাল তা বেছে নিতে আমাদের অসুবিধা হয়। আর তাই আজকে আমআরা আপনাদের জন্য দেশের সেরা কিছু টেলিকম কোম্পানির কিছু নির্দিষ্ট বাজেটের সেরা প্ল্যান নিয়ে এসেছি। আপনারা যদি 300 টাকার মধ্যে কিছু সেরা প্ল্যানের সন্ধান চান তবে আজকে আমরা আপনাদের জন্য তেমই কিছু প্ল্যান নিয়ে এসেছি। আসুন তবে তেমন কিছু প্ল্যান দেখে নেওয়া যাক।

রিলায়েন্স জিও

রিলায়েন্স জিওর 149 টাকা দামের প্ল্যানের বিষয়ে আমরা প্রথমে দেখেনি। এই প্ল্যানে আপআন্রা 1.5GB ডাটা পাচ্ছেন আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা প্রায় 42GB ডাটা পাচ্ছে। এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। আর এর পরে দ্বিতীয় প্ল্যানটি 198 টাকা দামের। এই প্ল্যানে আপআন্রা প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন আর এর মানে এই প্ল্যানে মোট 28 দিনের জন্য আপনারা 56GB ডাটা পাচ্ছেন। আর এবার আমরা আপনাদের 299 টাকার প্ল্যানের বিষয়ে বলছি। এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3GB ডাটা পাচ্ছেন আর এতে 28 দিনের জন্য এই অফার পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এতে আনলিমিটেড ক কলিং আর SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে।

ভারতীয় এয়ারটেল

এয়ারটেলের কাছে 199 টাকার প্ল্যান আছে। আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতাঁর সঙ্গে প্রতিদিন 1.4GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে জিও 198 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করছে। আর এছাড়া এতে আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100টি SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে।

ভোডাফোন

ভোডাফোনের কাছে এই ক্ষেত্রে 255টাকার একটি প্ল্যান আছে আর এই প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাচ্ছেন আর এতে প্রতিদিন 2GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এতে আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo