এমন কিছু বিশেষ প্ল্যান যা শুধু জিওফোন গ্রাহকরাই পাবেন

এমন কিছু বিশেষ প্ল্যান যা শুধু জিওফোন গ্রাহকরাই পাবেন
HIGHLIGHTS

জিওফোন থেকে আপনি আপনার টিভিও চালাতে পারবেন

সবে সপ্তাহ খানেক হল লঞ্চ হয়েছে জিওফোন, আর এর মধ্যেই গ্রাহকদের উৎসাহের শেষ নেই এই ফোনটি নিয়ে। এর মধ্যেই শুরু হয়েছে ফোনটির রেজিস্ট্রেশান। তবে এই ফিচার ফোনটির অন্যতম বড় বৈশিষ্ট্য যে ফোনটি ফিচার ফোন হলেও তা 4G VoLte তা সবাই জানে। এর মধ্যেই ফোনটির বিভিন্ন ফিচার্সের কথাও জানা গেছে। আর এবার জিও ফোনের আলাআ আরও কিছু স্পেশালিটির কথা আমরা আপনাদের বলব যা অন্য কোন ফিচারফোনে নেই।

আরও ভাল ডিলস এখানে দেখুন

এই ফোনটির আরও একটি বড় বৈশিষ্ট্য হল ফোনটির সঙ্গে আপনি আপনার টিভি কানেক্ট করতে পারবেন। তবে এই সুবিধাটি পেতে হলে আপনাকে ৩০৯  টাকার  রিচার্জ করতে হবে। এই পরিষেবাতে একজন জিও উপভোক্তা টেলিভিশন সেটের সঙ্গে নিজের ফোন কানেক্ট করে মনের মতো জিও সিনেমা এবং জিও মিউজিক দেখতে এবং শুনতে পারবে।  

জিওফোনের অপেক্ষায় এত দিন সবাই ছিল এবার লঞ্চ হওয়ার পরেই ফিচার ফোনের বাজারেও যে জিওফোন কামাল করবে তাই মনে করা হচ্ছে। আপনাদের মনে করিয়ে দি যে গতবছর সেপ্টেম্বর মাসে প্রথমবার জিও তাদের 4G পরিষেবা নিয়ে এসেছিল। আর তার পর থেকেই ভারতীয় টেলিকম বাজারের চেহারাই বদলে গেছে। আর এবার মনে করা হচ্ছে যে জিওফোন আসার পরে ফিচার ফোনের বাজারেও নতুন কিছু হবে। এখন সবাই জিওফোন হাতে আসার অপেক্ষায় আছে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo