সেই সব টেলিকম প্ল্যান যেখানে ফ্রিতে Netflix আর Amazon Prime য়ের সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে

Updated on 08-Mar-2019
HIGHLIGHTS

আমরা আজকে আপনাদের সেই সব পোস্টপেড প্ল্যানের বিষয়ে বলব যেখানে আপনারা এক বছরের জন্য অ্যামাজন প্রাই আর নেটফ্লিক্সের সাবস্ক্রিপশান পাবেন, আর এর সঙ্গে হ্যান্ডসেট প্রোটেকশানও পাওয়া যাচ্ছে, আসুন তবে এই পোস্টপেড রিচার্জ প্ল্যান গুলি দেখে নেওয়া যাক

হাইলাইট

  • জিও এয়ারটেল আর ভোডাফনের ক্ষেত্রে একটু হলেও পিছিয়ে
  • এয়ারটেলের প্ল্যানের দাম 399 টাকা থেকে শুরু হচ্ছে
  • ভোডাফনের প্ল্যান শুরু হচ্ছে 399 টাকায় আর জিওর একটি পোস্টপেড প্ল্যানের দাম 199টাকা

 

এই সময়ে আমরা একের পরে এক দারুন সব টেলিকম প্ল্যানের বিষয়ে জানি, যেখানে কম দামে অনেক বেশি ডেটা অফার করা হয়। তবে সব সময়ে ফোনের ডাটা প্যাকই যে শেষ কথা তা নয়। এই সময়ে ভারতের টেলিকম কোম্পামি গুলি তাদের পোস্টপেড আর প্রিপেড প্ল্যানে অনেক সময়ে আরও অনেক কিছু অফার করে।

এই সময়ে নেট সার্ফিংয়ের অন্যতম বড় একটি বিষয়ে হল ইন্টারনেটের বিভিন্ন কন্টেন্ট দেখা বা পড়া। বিভিন্ন সাইট থেকে যেমন অনেক বিষয়ে পড়ার জন্য অনেক ভাল ভাল কন্ট্যান্ট দেখা যায়। তেমনি অনেক সাইটে আপনারা ভাল কন্টেন্ট দেখতে পারবেন। আর এরকমই দুটি জনপ্রিয় অ্যাপ হল অ্যামাজন প্রাইম আর নেটফ্লিক্স। এই দুটি অ্যাপেই দেশ বিদেশের অনেক দারুন সিনেমার সঙ্গে অনেক নতুন সিরিজও দেখা যায়।

আর এই সময়ে ভারতে বেশ কিছু এমন পোস্টপেড প্ল্যান আছে যেগুলি তাদের প্ল্যানের সঙ্গে এই জনপ্রিয় দুই অ্যাপ অ্যামাজন আর নেটফ্লিক্সের ফ্রি সাবস্ক্রিপশান দেয়। এমনিতে এই দুই অ্যাপের বাৎসরিক চার্জ একটু বেশি। তবে এই প্ল্যান গুলির মাধ্যমে বছর খানেকের সেই খরচার চিন্তা মাথায় থাকেনা। আর আজকে আমরা আপনাদের তেমনই কিছু দারুন পোস্টপেড প্ল্যানের কথা বলব। আর এই প্ল্যান গুলি ভারতের জনপ্রিয়  টেলিকম কোম্পানি এয়ারটেল, জিও  আর ভোডাফোনের। আসুন তবে এই প্ল্যান গুলির বিষয়ে ডিটেলসে জানা যাক।

ভারতী এয়ারটেলের পোস্টপেড প্ল্যান

আমরা যদি পোস্টপেড প্ল্যানের দিকটি দেখি তবে এখানে আপনারা দারুন কিছু প্ল্যান পাবেন। এর মধ্যে 399 টাকার প্ল্যান থেকে এই অফার শুরু হ্য। আর এর সঙ্গে আপনারা 499টাকা আর 649 টাকার প্ল্যানও পাবেন। আর এর সঙ্গে এখানে একটি 799 টাকার প্ল্যানও পাওয়া যাচ্ছে। আর এই সব প্ল্যানে আপনারা 40GB,75GB,90GB আর 100GB ডাটা পাবেন আর সঙ্গে আনলিমিটেড কলিং আর 100টি SMS য়ের সুবিধাও আছে।

আর এছাড়া এই প্ল্যানে আপনারা অ্যামাজন প্রাইমের এক বছরের সাবস্ক্রিপশান, Zee র শো, এয়ারটেল টিভির প্রিমিয়াম সাবস্ক্রিপশান আপবেন, আর শুধু তাই নয় এই প্ল্যানে আপনারা নেটফ্লিক্সের সাবস্ক্রিপশানও পাচ্ছেন। আর এর মানে এই যে আপনারা এই প্ল্যানে শুধু যে ডাটা বেনিফিট পাচ্ছেন তা নয় সঙ্গে পাচ্ছেন আরও অনেক কিছু।

রিলায়েন্স জিওর পোস্টপেড প্ল্যান

সম্প্রতি জিওর একটি সিঙ্গেল পোস্টপেড প্ল্যান লঞ্চ হয়েছে। আর এই প্ল্যানের দাম মাত্র 199টাকা। আর এই প্ল্যানে আপনারা 25GB ডাটা পাচ্ছেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিটেড কল 100টি SMS পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে একাহ্নে জিও অ্যাপের প্ল্যাটফর্ম পাচ্ছেন আর এছাড়া এখানে আর কিছু নেই। আর পোস্টপেড প্ল্যানে জিও কোথাউ না কোথাউ বাকিদের থেকে একটু হলেও পিছিয়ে আছে।

ভোডাফোন আইডিয়ার পোস্টপেড প্ল্যান

আমরা যদি ভোডাফনের পোস্টপেড প্ল্যানের বিষয়ে বলি তবে ভোডাফোণ রেড প্ল্যানের বিষয়ে বলতে হবে। এই প্ল্যানের দাম শুরু হচ্ছে 399টাকা থেকে আর এয়ারটেলের মতন এই প্ল্যানে 40GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আপনারা Rs 499, Rs 649, Rs 999, Rs 1,299, Rs 1,999এই রকম আরও কিছু প্ল্যান পাবেন। আর এই প্ল্যান গুলিও সেই সব দিচ্ছে যা এয়ারটেলের প্ল্যানে পাওয়া যাচ্ছে। আর এক্ষেত্রে জিও একটু হলেও পিছিয়ে আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :