100 টাকার কিছু দারুন প্ল্যান

100 টাকার কিছু দারুন প্ল্যান
HIGHLIGHTS

এই লিস্টে আমরা এয়ারটেল, রিলায়েন্স জিও আর ভোডাফোনের 100 টাকার কিছু রিচার্জ প্ল্যান অ্যাড করেছি

ভারতে এই সময়ে এয়ারটেল, রিলায়েন্স জিও আর ভোডাফোন এই তিনটি কোম্পানিই ভারতে দারুন টেলিকম পরিষেবা দেয়। আর এই তিনটি কোম্পানি তাদের ট্যারিফ প্ল্যানের দাম কমিয়ে নতুন কিছু ট্যারিফ অফার নিয়ে এসেছে। আর কিছু প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1GB 4G ডাটা, আনলিমিটেড কল আর প্রতিদিনের 100 টি SMS য়ের সুযোগ পায়।

আর কিছু ইউজার্সরা শুধু ডাটা বেনিফিট চান আর কিছু ইউজার্সরা কল আর SMS বেনিফিট চান আর কোম্পানি শুধু ডাটা অফার করে। আর এই প্ল্যানে আপনারা তখন করতে পারবেন যখন আপনাদের ডেলি লিমিট শেষ হয়ে যাবে। আর আমরা এখানে আজকে আপনাদের জন্য একটি লিস্ট নিয়ে এসেছে যাতে 100 টাকার ইন্টারনেট প্যাক আছে আর এই তালিকায় আমরা এই দামের মধ্যে এয়ারটেল, ভোডাফোন আর জিওর প্ল্যান নিয়ে এসেছি।

এয়ারটেলের 98 টাকার ডাটা প্ল্যান

এয়ারটেলের ডাটা রিচার্জ সেকশানে 98 টাকার প্ল্যানের লিস্টে ইউজার্সরা 3GB 3G/4G ডাটা পাচ্ছেন। আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ আর এর কল SMS য়ের সুবিধা এতে পাওয়া যাচ্ছে না।

এই প্যাকে ইউজার্সরা অন্য ডিজিটাল সুবিধা যেমন কোম্পানির এয়ারটেল টিভি অ্যাপের অ্যাক্সেস আর লাইভ টিভির সুবুধা পাবেন। তবে ইউজার্সদের এয়ারটেল টিভি আলাদা করে ডাউনলোড করতে হবে।

ভোডাফোনের 98 টাকার ডাটা প্যাক

ভোডাফোনের এই প্ল্যানে ইউজার্সরা 3GB 3G/4G ডাটা পাবেন আর রিচার্জ প্ল্যানের বৈধতা 28 দিনের। ডাটা লিমিট শেষ হলে ইউজার্সরা ডাটা ইউস করলে তাদের স্ট্যান্ডার্ড চার্জ দিতে হবে।

ভোডাফোনের এই প্ল্যানেও এয়ারটেলের 98 টাকার প্ল্যানের মতন কল SMS বা ভোডাফোন প্লে অ্যাপের সুবিধা পাওয়া যাচ্ছে না।

রিলায়েন্স জিওর 98 টাকার ডাটা প্যাক

রিলায়েন্স জিও ইউজার্সরা অনেক গুলি ডেডিকেটেড ইন্টারনেট প্ল্যানের অপশান নেই তবে ইউজারসরা 98 টাকার প্ল্যান অ্যাক্টিভ করতে পারবেন যা 2GB 4G ডাটা আনলিমিটেড কল আর 300 টি SMS দিচ্ছে। আর ডাটার জন্য FUP লিমিট শেষ হলে ইউজার্সরা এই নেটের স্পিড 64Kbps ইন্টারনেট স্পিড পাবেন আর এর পরে ইউজার্সরা 101 টাকার বুস্টার প্যাক অ্যাক্টিভেট করতে পারবেন আর এতে ইউজার্সরা এক্সট্রা ডাটা পাবেন।

আর এছাড়া গ্রাহকদেরা কোম্পানির  অন্য অ্যাপ যেমন জিও টিভি, জিও মানি ইত্যাদির ফ্রি অ্যাক্সেস পাবেন।

আর এই প্ল্যান অ্যাক্টিভেট করার জন্য আপনাদের জিও প্রাইম মেম্বার হতে হবে, এর দাম প্রতি বছর 99 টাকা র এই প্ল্যান অ্যাক্টিভেট করলে প্রথমে আপনাদের মোট 197 টাকার চার্জ দিতে হবে।  

Digit.in
Logo
Digit.in
Logo