আপনাদের পছন্দের জিওর কিছু প্রিপেড প্ল্যান

আপনাদের পছন্দের জিওর কিছু প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

এখানে আমরা জিওর কিছু প্রিপেড প্ল্যানের বিষয়ে বলব

এখানে আমরা জিওর প্রতিদিনের বিভিন্ন ডাটা প্ল্যানের বিষয়ে বলব

ভারতে টেলিকম কোম্পানি গুলির মধ্যে এখন প্রায় সব সময়েই ধুন্ধুমার যুদ্ধ চলতে থাকে। আর এই সব কিছুর মুলে কিন্তু জিও। নাহ এক্ষেত্রে মন্দ না ভালর বিষয়ই কারন জিও আশার পর থেকে বাকি টেলিকম কোম্পানি গুলি তাদের বিভিন্ন প্ল্যানে পরিবর্তন করেছে। আর আজকে আমরা এখানে শুধুমাত্র জিওর কিছু প্রিপেড প্ল্যানের বিষয়ে আলোচনা করব।

এই প্ল্যান গুলি আমরা প্রতিদিনের ডাটা প্ল্যান হিসাবে সাজিয়েছি। মানে প্রতিদিন 1GB বা 2GB ডাটা হিসাবে এটি ধিরে ধিরে প্রতিদিনের বেশি ডাটা ব্যাবহারের প্ল্যানের দিকে যাবে।

আসুন তবে আর দেরি না করে জিওর এই রকম কিছু দারুন প্রিপেড প্ল্যান দেখে নেওয়া যাক। যে প্ল্যান গুলি ডাটার সঙ্গে আরও অনেক কিছু অফার করে।

জিওর প্রতিদিনের 1.5GB ডাটা প্ল্যান

প্রথমে আমরা এখানে জিওর প্রতিদিনের 1.5GB ডাটার কিছু প্ল্যানের বিষয়ে বলব।

জিওর 149 টাকার প্ল্যান

জিওর এই 149 টাকার প্ল্যানটি মাত্র 28 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 1.5GB ডাটা হিসাবে মোট 42GB ডাটা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা ফ্রি ভয়েস কলের সঙ্গে প্রতিদিনের 100টি SMS পাবেন আর সঙ্গে থাকবে জিও অ্যাপের সাবস্ক্রিপশান।

 

জিওর 399 টাকার প্ল্যান

জিওর এই 399 টাকার প্ল্যানটিতে আপনারা মোট 126GB ডাটা পাবেন আর এটি 84 দিনের জন্য বৈধ। এই প্ল্যানে আপনারা এর সঙ্গে জিওর বাকি সুবিধার মধ্যে জিও অ্যাপ আর ফ্রি কলের সুবিধা পাবেন।

জিওর 1699 টাকার প্ল্যান

এই প্রতিদিনের 1.5GB ডাটা প্ল্যানে আপনারা মোট 547.5GB ডাটা পাবেন আর এটি 365 দিন মানে এক বছরের জন্য বৈধ। মানে এই প্ল্যানে একবার রিচার্জে আপনাদের সারা বছরের জন্য সমস্ত পরিষেবা জিওর তরফে পাওয়া যাবে।

জিওর প্রতিদিন 2GB ডাটার প্ল্যান

জিওর 198 টাকার প্ল্যান

জিওর এই 198 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB ডাটা হিসাবে মোট 56GB ডাটা 28 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে এর সঙ্গে অ্যাপের সাবস্ক্রিপশান ফ্রিতে আর ফ্রি কলের সুবিধা তো আছেই সঙ্গে আছে বাকি আনুসাঙ্গিক সুযোগ সুবিধা।

 

জিওর 498 টাকার প্ল্যান

জিওর এই 498 টাকার প্ল্যানে আপনারা মোট 182Gb ডাটা প্রতিদিন 2GB হিসাবে 91 দিনের জন্য পাবেন। আর এর সঙ্গে ফ্রি কল আর SMS প্রতিদিন হিসাবে 100টি ফ্রি আর জিও অ্যাপের সুযোগও আছে।

জিওর প্রতিদিন 3GB ডাটার প্ল্যান

এবার আমরা জিওর প্রতিদিনের 3GB ডাটার প্ল্যান দেখব।

জিওর 299 টাকার প্ল্যান

জিওর এই 299 টাকার প্ল্যানে আপনারা মোট 84GB ডাটা 28 দিনের জন্য পাবেন। আর এই প্ল্যানে এর সঙ্গে বাকি সমস্ত সুবিধা ও দেওয়া হচ্ছে। আপাতত এই হিসাবে মানে প্রতিদিনের 3GB ডাটা হিসাবে জিওর এই একটি প্ল্যানই আছে।

 

জিওর প্রতিদিনের 4GB ডাটার প্ল্যান

এবার আমরা জিওর প্রতিদিনের 4GB হিসাবে ডাটা প্ল্যান দেখে নেব।

জিওর 509 টাকার প্ল্যান

আর এই জিও প্ল্যানে আপনারা প্রতিদিন 5GB ডাটা পাবেন আর এর সঙ্গে এই প্ল্যানটি 28 দিনের বৈধতা যুক্ত প্ল্যান। আর আপনাদের এর সঙ্গে এও বলে রাখি যে এই প্ল্যানে জিওর ফ্রি কল আর প্রতিদিনের হিসাবে SMS য়ের প্ল্যানের সুযোগও আছে।

জিওর প্রতিদিন 5GB ডাটা প্ল্যান

আপনারা যদি প্রতিদিন প্রচুর পরিমানে ইন্টারনেট ব্যাবহার করেন তবে এই প্রতিদিনের 5GB ডাটার জিও প্ল্যানটি আপনাদের দরকারের হতে পারে।

জিওর 799 টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানে প্রতিদিন 5GB ডাটা হিসাবে মোট 140 GB ডাটা পাওয়া যাবে। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানে এর সঙ্গে জিওর বাকি প্ল্যানের মতন সব সুবিধাও পাবেন।

আজকে আমরা এখানে আপনাদের জিওর প্রতিদিনের 1.5GB থেকে 5GB হিসাবের ডাটা প্ল্যানের কথা বললাম। তবে আপনাদের বলে রাখি যে কোম্পানির প্রতিদিন 1.5Gb আর 2GB ডাটা প্ল্যানের সংখ্যা বেশি। আর এখানে বলা প্ল্যান ছাড়াও সেই রকম আরও একাধিক প্ল্যান আছে। যা আপনারা জিওর সাইট বা জিও স্টোর থেকে জানতে পারবেন। বা আপনাদের দরকার মতন জিও অ্যাপ থেকেও তা জানতে পারবেন।  

Digit.in
Logo
Digit.in
Logo