এখন স্ন্যাপডিল ফ্রি তে আপনার বাড়িতে পৌছাবে রিলায়েন্স জিও সিম

এখন স্ন্যাপডিল ফ্রি তে আপনার বাড়িতে পৌছাবে রিলায়েন্স জিও সিম
HIGHLIGHTS

স্ন্যাপডিল এর জন্য রিলায়েন্স জিও’র সঙ্গে যৌথভাবে কাজ করেছে. eKYC এর জন্য স্ন্যাপডিল এর সাইটের সাহায্য নিতে হবে.

এখন স্ন্যাপডিল মানুষ এর বাড়ি পর্যন্ত রিলায়েন্স জিও’র সিম ফ্রি পছে দেবে. এখন পর্যন্ত এই সার্ভিসটির টেস্টিং করা হচ্ছিল এবং এখন শুধুমাত্র সেই ব্যবহারকারীরা এই সেবা সুবিধা গ্রহণ করতে পারেন যাদের কাছে এই সুবিধা সম্পর্কে স্ন্যাপডিল এর দিক দিয়ে ইমেল করা হয়েছে. স্ন্যাপডিল এর জন্য রিলায়েন্স জিও’র সঙ্গে যৌথভাবে কাজ করেছে. eKYC এর জন্য স্ন্যাপডিল এর সাইটের সাহায্য নিতে হবে.

আরও দেখুন : নতুন বছরে পাঁচটি অ্যান্ড্রয়েড স্মার্টফোন আনছে নকিয়া

স্ন্যাপডিল তার এই সেবার জন্য ব্যবহারকারীদের থেকে কোন ধরনের টাকা নেবে না. এই সেবা সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যাবে. সিম বুকিং এর পর ব্যবহারকারী কে ডেলিভারির সময় সেট করতে হবে. তারপর তারা একটি SMS পাবে, যার মধ্যে একটি প্রোমোকোড এবং ডেলিভারির সময় লেখা হবে. এই প্রোমোকোড কে রিলায়েন্স জিও’র কর্মচারী কে দিতে হবে যা আপনার বাড়িতে জিও’র সিম ডেলিভার করবে. এই সিম এর সঙ্গে ব্যবহারকারী হ্যাপি নিউ ইয়ার অফার পাবে.

বলে দি যে, এখনো এটি প্রস্তাব মাত্র কয়েক নির্বাচিত ব্যবহারকারীদের জন্য উপলব্ধ করানো হয়েছে. স্বল্প সময়ের পর এই অফার সব ব্যবহারকারীদের আরম্ভ করা হবে. বর্তমানে এই সেবার ব্যবহার তারা ই ব্যবহার করতে পারবে যারা স্ন্যাপডিল থেকে এই সম্পর্কে ইমেল পেছেন.

আরও দেখুন : কুলপ্যাড কুল 1 স্মার্টফোন ভারতে লঞ্চ, মুল্য 13,999 টাকা

আরও দেখুন : জিও 'হ্যাপি নিউ ইয়ার অফার' নিয়ে ট্রাইয়ের কোপে জিও

ফ্লিপ্কার্ট থেকে কিনুন Rs 7,699 টাকায় LYF Wind 4 LS-5014

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo