এয়ারটেলের এই প্ল্যানে পাওয়া যাচ্ছে চার লাখ টাকার ইন্সোরেন্স

এয়ারটেলের এই প্ল্যানে পাওয়া যাচ্ছে চার লাখ টাকার ইন্সোরেন্স
HIGHLIGHTS

গ্রাহকদের এর জন্য 499 টাকার প্ল্যান রিচার্জ করতে হবে

এই প্ল্যানে 2GB ডেলি ডাটার সঙ্গে 82 দিনের বৈধতা দেওয়া হচ্ছে

আর 599 টাকার প্ল্যানে আপনারা ইন্সোরেন্স কভারের সুবিধাও পাবেন

এয়ারটেলের নতুন 599 টাকার প্ল্যানের বৈধতা 84 দিনের। আর এই প্ল্যানের সঙ্গে কোম্পানি 249 টাকার প্রিপেড প্ল্যানও এনেছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এর সঙ্গে আছে চারলাখের ইন্সোরেন্স প্ল্যান। আর এক্সট্রা আছে 2GB ডেলি ডাটা আর আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে 100টি SMS য়ের সুবিধা।

আমরা যদি 499 টাকার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা ইন্সোরেন্স কভার না পেলেও 82 দিনের বৈধতা পাবেন। আর 599 টাকার প্ল্যানে আপনারা প্রিপেড প্ল্যান আর লাইফইন্সোরেন্স কভার পাবেন। আর এর জন্য কোম্পানি Bharti AXA Life য়ের সঙ্গে পার্টনার্সিপ করেছে। আর এর মানে এই যে এতে এক সঙ্গে অনেক কিছু পাওয়া যাচ্ছে।

599 টাকার এয়ারটেল প্রিপেড প্ল্যান

আপনাদের জানিয়ে রাখি যে আপনারা এয়ারটেলের 22টি সার্কেলে 599 টাকার প্ল্যান পাবেন। আর এই প্ল্যান এখন তামিলনাড়ু আর পন্ডীচেরিতে এসেছে। আর এই প্ল্যানে আপনারা 2Gb ডেলি ডাটা পাবেন আর এর সঙ্গে আছে প্রতিদিনের 100টি SMS য়ের সুবিধা। আর এই প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ। আর এর সঙ্গে আছে চার লাখ টাকার লাইফ ইন্সোরেন্স কভার।

কি করে এয়ারটেলের ইন্সোরেন্স কভার পাবেন

এয়ারটেলের এই নতুন ইন্সোরেন্স কভারে আপনাদের কাছে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবে। এই ইন্সোরেন্সের জন্য আপনাদের প্রথমে এনরোল করতে হবে। আর এর আগে আপনাদের SMS য়ের বা এয়ারটেল থ্যাঙ্কসের অ্যাপ বা এয়ারটেলের রিটেলে গিয়ে রিচার্জ করতে হবে। আর এটি 18-54 বছর পর্যন্ত বয়সীদের জন্য পাওয়া যাবে। আর এর সঙ্গে ইন্সোরেন্সের জন্য আপনাদ্দের কোন পেপারওয়ার্ক করতে হবে না। এর পরে আপনাদের ইন্সোরনে ডিজিটাল করা হবে আর এটি এই সময়ে আসবে। আর এর পরে যদি আপনারা এটি ফিজিকালি কপি চান তবে আপনাদের কাছে তা এয়ারটেল পৌঁছে দেবে।

Digit.in
Logo
Digit.in
Logo