এই BSNL ব্রডব্যান্ড প্ল্যানে কোন ডেলি লিমিট থাকছে না

এই  BSNL ব্রডব্যান্ড প্ল্যানে কোন ডেলি লিমিট থাকছে না
HIGHLIGHTS

এমনিতে BSNL য়ের ব্রডব্যান্ড ট্যারিফ প্ল্যান ডেলি ডাটার সঙ্গে পাওয়া যায়

আর বেশ কিছু ব্রডব্যান্ড প্ল্যান এমন আছে যা কোন ডেলি ডাটা লিমিট যুক্ত নয়

সব নতুন ব্রডব্যান্ড প্ল্যান আশার পরে এবার BSNL এখনও সব থেকে বড় ব্রডব্যান্ড প্ল্যান দেয়। আর টেলিকম অপারেটারের কাছে দেশের সব থেকে বড় নেটওয়ার্কও আছে। আর এবার এই জন্য কোম্পানি তাদের ব্রডব্যান্ড গ্রাহকদের সারা দেশে পরিষেবা দিতে চায়।

তবে এক্ষেত্রে একটি বিষয় বলার তা হল এই যে বাকি সব ব্রডব্যান্ড পরিষেবা যারা দেয় তাদের সঙ্গে BSNL য়ের পার্থক্য এদের ডেলি ডাটা লিমিটের ক্ষেত্রে। আর এবার যখন বাকি কোম্পানি গুলি মান্থলি FUP বা কোন FUP ছাড়া দিচ্ছে তখন BSNL সেই ব্রডব্যান্ড প্ল্যানের জন্য FUP লিমিট দিচ্ছে।

অনেক গ্রাহকই তাদের BSNL ব্রডব্যান্ডের ডেলি ডাটা লিমিট পছন্দ করেন না আর এই ক্ষেত্রে আমরা আপনাদের জানব যে BSNL য়ের এমন কিছু প্ল্যান আছে যেখানে প্রতিদিনের FUP লিমিটের সীমার জায়গায় মান্থলি FUP লিমিট আছে।

আর এটা খেয়াল রাখতে হবে যে BSNL ব্রডব্যান্ড পোর্টফোলিও সব থেকে সস্তা প্ল্যান কম দামে আপনাদের ডেলি ডাটা লিমিট ছাড়া দিচ্ছে তার দাম 555 টাকার আর এতে ফাইবার 100GB বা মাসে CS106 বলা হচ্ছে। আর এটি দূরসঞ্চার অপারেটার এই ব্রডব্যান্ড প্ল্যান এক মাসে 100GB ডাটার সঙ্গে 20Mbps পর্যন্ত স্পিড দিচ্ছে। 100GB ডাটার পরে সাবস্ক্রাইবারদের এই স্পিড 1Mbps হয়ে যাবে।

আর এর সঙ্গে গ্রাহকরা BSNL নেটওয়ার্কে ফ্রি আনলিমিটেড কল আর রাতে 10:30 য়ের সময়ে বিকেল 6 টার সময়ে অন্য নেটওয়ার্কে ফ্রি কল আর রবিবারের আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাবে।

আর এর সঙ্গে কোম্পানির কাছে অন্য একটি প্ল্যান আছে যা 749 টাকা দামের আর এটি সুপারস্টার 300GB প্ল্যান। আর এই নাম থেকে এটুকু অন্তত বোঝা যাচ্ছে যে এটি সারা মাসে মোট 300GB ডাটা দেবা আর এটি 50শবজে হিসাবে দেওয়া হবে।

আর এই  FUP ডাটা শেষ হলে গ্রাহকরা 2Mbps স্পিডে নেট পাবে। আর এই প্ল্যান কোন নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কলের সঙ্গে এসেছে। আর এর সঙ্গে BSNL তাদের গ্রাহকদের 745 টাকার বেশি প্ল্যান এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের ফ্রি সাবস্ক্রিপশান দিচ্ছে আর এর জন্য এই প্ল্যানে সাবস্ক্রাইবাররা এর সুবিধা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo