রেকর্ড ভেঙ্গেদিল Reliance Jio , 215 মিলিয়ান সাবস্ক্রাইবার হল তাদের

রেকর্ড ভেঙ্গেদিল Reliance Jio , 215 মিলিয়ান সাবস্ক্রাইবার হল তাদের
HIGHLIGHTS

Reliance Jio এবার 215 মিলিয়ান সাবস্ক্রাইবার্সের সংখ্যায় পৌছাল আর এছাড়া 2018 সালের সেকেন্ড কোয়াটারে প্রায় 642 কোটি GB ডাটার রেকর্ড করল জিও

যখন ভোডাফোন আর আইডিয়ার মার্জ দেখা গেছে তখন এবার অ্যান্টিটি দেশের সব থেকে বড় টেলিকম অ্যান্টিটি হয়ে গেছে, যা প্রায় 40.8 কোটি ইউজার্সদের সঙ্গে যুক্ত। তবে এর পরে রিলায়েন্স জিও তাদের নতুন নতুন পদক্ষেপ নিয়ে সব সময়ে চর্চায় থাকে।

কোম্পানি নতুন স্ট্র্যাটেজির পরে মোবাইল ইন্টারনেট, ফিচার ফোন, হোম ব্র্যান্ডেড, কলিং আর কন্টেন্ট মার্কেটে নিজেদের বড় ভাবে স্থাপিত করেছে। আর এবার কোম্পানি জানিয়েছে যে প্রায় 215 মিলিয়ান সাবস্ক্রাইবার যুক্ত হয়েছে। আর এর পরে কোম্পানি প্রায় 642 কোটি GB ডাটা 2018 সালের সেকেন্ড কোয়াটারে করেছে।

কোম্পানি বলেছে যে তাদের গড় ডাটা প্রায় 10.6GB প্রি মাসে 2018 সালের সেকেন্ড কোয়াটারে হয়েছে। আর এর সঙ্গে কোম্পানি ভারতের প্রায় 76% 4G ট্র্যাফিক নিজের নামে করে নিয়েছে। আর এছাড়া জিও ইউজার্সরা প্রায় 744 মিনিট কলিং প্রিমাসে করেছে। আর এর মানে এই জে এই তৃতীয়াংশে কোম্পানি প্রায় 44,871 কোটি মিনিট কল করেছে। আর এছাড়া কোম্পানি এই খবর ও দিয়েছে জে তাদের ইউজার্সরা প্রায় 340 কোটি ঘন্টার ভিডিও প্রিমাসে দেখেছে। যা প্রায় 15.4 ঘন্টা প্রতি ইউজার্স আছে আর এর সংখ্যা প্রতিমাসের।

তবে এখন রিলায়েন্স জিও GigaFiber Brodband পরিষেবা নিয়ে বেশি ফোকাস করেছে। আর কোম্পানি  এটি প্রায় 1100 শহরে ফলো করেছে। আর এছাড়া কোম্পানি এর জন্য রেজিস্ট্রেশান প্রক্রিয়াও শুরু করেছে। আর এর মানে এই জে আপনারা যদি এই পরিষেবা নিতে চান তবে এর জন্য আপনাদের রেজিস্ট্রেশান করতে হবে। আর এই সময়ে এর জন্য কোম্পানি প্রায় 900 টি শহরে এই পরিষেবা ডেলিভার করেছে।

Digit.in
Logo
Digit.in
Logo