Jio তারাতারি নিয়ে আসতে পারে Jio 4G ল্যাপটপ, এটি 13.3 ইঞ্চির স্ক্রিন আর 4G সিম স্লট যুক্ত হবে

Updated on 05-Apr-2017
HIGHLIGHTS

Jio র 4G ল্যাপটপে একটি 4G সিম কার্ড স্লট থাকবে. এই ল্যাপটপে লেফট সাইডে একটি 4G সিম কার্ড সল্ট থাকবে

Jio র 4G পরিষেবা লঞ্চ হওয়ার পরে থেকেই ভারতীয় টেলিকম বাজারে হৈচৈ পরে আছে. Reliance বাজারে LYF ব্র্যান্ড এর সঙ্গে স্মার্টফোনও নিয়ে এসেছে, যা যথেস্ট সস্তা 4GVoLTE স্মার্টফোন. এর সঙ্গে কোম্পানি ওয়াই-ফাই রাউটার ও এনেছে. এছাড়া বেশ কিছু সময় ধরে Jio র DTH পরিষেবার ব্যাপারেও অনেক রকমের লিক সামনে এসছে. বিশাল ডিস্কাউন্টের সঙ্গে এই প্রোডাক্ট গুলি হতে পারে আপনার

এবার কিছু টাটকা গুজব কে ঠিক বলে মানা হয় তবে রিলায়েন্স তারাতারি বাজারে Jio ব্র্যান্ডের ল্যাপটপ আনতে চলেছে. এই ল্যাপটপে একটি সিম স্লট  থাকবে, যাতে আপনি Jio সিম লাগাতে পারবেন. আশা করা যায় যে Jio 4G ল্যাপটপ Foxconn নাম তৈরি করবে.

গত বছর ডিসেম্বরে সাওমি Mi নোটবুক পাওয়ার ল্যাপটপ নিয়ে এসছিল. Jio র 4G ল্যাপটপে একটি 4G সিম কার্ড স্লট  থাকবে. এই ল্যাপটপের লেফট সাইডে একটি 4G সিম কার্ড স্লট  থাকবে. হতে পারে যে এই ডিভাইসটি 10 অপারেটিং সিস্টেমে কাজ করবে.

যদি Jio 4G ল্যাপটপের সেপিসিফিকেশনের দিকে দেখি তবে, দেখা যাবে যে এতে, 13.3 ইঞ্চি র ফুল HD ডিসপ্লে থাকবে. এই ডিসপ্লের রেজিলিউশন 1920×1080 পিক্সাল হতে পারে. ডিসপ্লের ওপরে HD ক্যামেরাও থাকবে. এতে একটি স্লিম কিবোর্ডও থাকবে. এর ওজন 1.2Kg হতে পারে. এতে 4GBর র্যামও থাকতে পারে.

বিশাল ডিস্কাউন্টের সঙ্গে এই প্রোডাক্ট গুলি হতে পারে আপনার

সোর্স ১:

সোর্স ২:  

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :