রিলায়েন্স জিওর নতুন ধামাকাঃ 6 মাসের জন্য আনলিমিটেড কল আর ফ্রি 4G ডাটা নিয়ে এল

Updated on 27-Jul-2018
HIGHLIGHTS

রিলায়েন্স জিও তাদের 594 টাকা দামের নতুন প্ল্যান নিয়ে এসেছে, আর এই প্ল্যানে আপনারা 6 মাসের জন্য অফার আর বেনিফিট পাবেন

রিলায়েন্স জিও তাদের ইউজার্সদের জন্য একটি আকর্ষণীয় প্ল্যানের সঙ্গে এক গাদা উপহার নিয়ে এসেছে। আপনাদের বলে রাখি যে কোম্পানি মাত্র 594 টাকা দামের একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে আপনারা 594টাকা দামের আনলিমিটেড কলিংয়ের সঙ্গে পুরো 6 মাসের জন্য ফ্রি 4G ডাটা পাচ্ছে। আর এই প্ল্যানটিকে কোম্পানি তাদের JioPhone Mansoon Hungama Offer হিসাবে নিয়ে এসেছে।

আমরা যদি কোম্পানির এই মনসুন অফারের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে প্ল্যানের জন্য আপনাদের জিওফোন পুরনো ফোন এক্সচেঞ্জ করে 501 টাকায় কিনতে হবে। আর এই অফারটি শুধু মাত্র JioPhone য়ের সঙ্গেই পাবেন। আর আপনার যদি JioPhone2 ভেবে থাকেন তবে আপনাদের বলে রাখি যে তা মোটেও ঠিক নয়, জিওফোন য়ের প্রথম ভার্সানটিই আপনারা এই অফারে পাবেন। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে JioPhone 2 কে 15 আগস্ট বাজারে আনা হবে।

আর আপনারা এই ডিভাইসের সঙ্গে অন্য কিছু প্ল্যানও নিতে পারেন, যেমন আপনারা 49 টাকা আর 153 টাকার প্রিপেড প্ল্যান বাছতে পারবেন। আর আপনারা যদি 49 টাকার প্ল্যানের বিষয়ে কথা বলেন তবে আপনাদের বলে রাখি যে এটি জিওর সব থেকে অ্যাফর্ডেবেল প্ল্যান বলে পরিচিত। এতে আপনারা 1GB ডাটা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 28 দিনের জন্য পাবেন।

আর জিওর তরফে এই প্ল্যানটি নিয়ে আসা হয়েছে আর এতে তারা অন্য অনেক প্ল্যানকে করা টক্কর দিতে পারবে, বিশেষত এয়ারটেল বা ভোডাফোন। আসলে জিও বিগত বেশ কিছু সময় ধরে অনেক নতুন জিনিস নিয়ে আসছে আর যা অন্য কোম্পানিদের পক্ষে সমস্যার কারন হচ্ছে। আর আরও একবার তা এই নতুন প্ল্যানের সঙ্গেও হবে।  

Connect On :