রিলায়েন্স জিও গিগাফাইবার 12 আগস্ট লঞ্চ হতে পারে

রিলায়েন্স জিও গিগাফাইবার 12 আগস্ট লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

2018 সালে জিও গিগাফাইবারের কথা ঘোষনা করেছিল

এটি 12 আগস্ট আসতে পারে

সেই দিন কোম্পানির AGM হবে

2018 সালেই রিলায়েন্স জিও তাদের গিগাফাইবারের কথা ঘোষনা করে আর এটি কোম্পানির ফাইবার টু হোম(FTTH) পরিষেবা, জার মাধ্যমে হাই স্পিড ব্রডব্যান্ড, লাইভ টিভি চ্যানেল আর টেলিফোন কানেকশান আসবে। রিপোর্ট অনুসারে আশা করা হচ্ছে যে 12 আগস্ট কোম্পানির AGM য়ের সময়ে রিলায়েন্স জিও গিগারফাইবারের কমার্শিয়াল লঞ্চ করা হতে পারে।

রিলায়েন্স জিও গিগাফাইবারের ইউজাররা FTTH য়ে 1GBPS পর্যন্ত স্পিড পাবনে। আর সেখানে ইউজার্সরা ভাল স্পিড পাবেন আর এর সঙ্গে তারা ভাল মানের পরিষেবা পাবেন বলেই আশা করা হচ্ছে। আর এই সুবিধার জন্য এর লেআউট স্পিড কম রেটে আসতে পারে।

রিলায়েন্স জিওগিগাফাইবারের মুল্য

রিলায়েন্স জিও গিগাফাইবার পরিষেবার দামের বিষয়ে বলতে হলে বলতে হয় জে রিপোর্ট অনুসারে এই পরিষেবা গ্রাহকদের কম দামে দেওয়া হবে। রিপোর্ট অনুসারে এই পরিষেবার ট্যারিফ 600 টাকা প্রতি মাসের হিসাবে হতে পারে। আর এতে আপনারা হাই স্পিড ডফাটার সঙ্গে টিভি আর ল্যান্ডলাইন কানেকশানও পেতে পারেন। আর এর সঙ্গে এই প্ল্যানে জিও সুট অ্যাপের অ্যাক্সেসও থাকতে পারে।

আর এবার যদি আমরা জিও গিগাফাইবার টিভির পরিষেবা পাবন তবে এই টীভি পরিষেবারে আপনারা লাইভ টিভি চ্যানেল স্ট্রিম করতে পারবেন। GigaTV তে আপনাদের সেট টপ বক্স পাবেন যা ভয়েস কন্ট্রোল আর 4K রেজিলিউশান সাপোর্ট করে। আর এই রিপোর্টে বলা হয়েছে জে এতে 600র বেশি টিভি চ্যানেল আর 1000 সিনেমার আর গান গ্রাহকরা ব্যাবহার করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo