Reliance JioFiber Preview অফার এবার 6টি শহরে শুরু হয়েগেছে

Updated on 12-May-2017
HIGHLIGHTS

Jio’র টুইটার অ্যাকাউন্ট থেকে জানা গেছে যে কোম্পানি তাড়াতাড়ি এই অফারটি অন্যান্য শহরে শুরু করে দেবে

Reliance Jio 6টি শহরে তাদের JioFiber Preview offer শুরু করে দিয়েছে. এই শহর গুলির মধ্যে মুম্বাই, দিল্লি-NCR, আহমেদাবাদ, জয়নগর, সুরাত আর বরোদা আছে. কোম্পানি তাদের টুইটার অ্যাকাউন্ট @JioCar থেকে এই খবর জানিয়েছে.

এর সঙ্গে কোম্পানি নিজেদের টুইটার অ্যাকেউন্ট থেকে এও জানিয়েছে যে, তারা তাড়াতাড়ি ভারতের অন্যান্য শহরেও তাদের এই পরিষেবা শুরু করে দেবে. JioFiber কোম্পানির ব্রডব্যান্ড পরিষেবার নাম. বিগত বেশ কিছু সময় ধরে কোম্পানির এই পরিষেবার বিষয়ে বিভিন্ন খবর পাওয়া যাচ্ছিল. কোম্পানি গত বছর তাদের 4G ডাটা আর ভয়েস কলিং পরিষেবা নিয়ে এসেছিল. সেই সময় থেকেই ভারতীয় টেলিকম বাজারে অনেক পরিবর্তন হয়েছে.

আরো দেখুন: বিএসএনএল আনছে 4G’র থেকেও দ্রুত গতির ইন্টারনেট পরিষেবা!!

বেশ কিছু রিপোর্টে দাবি করা হয়েছে যে, কোম্পানি এবার তাদের এই পরিষেবাতে 100GB ডাটা 100Mbps স্পিডের সঙ্গে দিচ্ছে. এই অফারের ভ্যালিডিটি 90 দিনের আর এটি পেতে গেলে ইউজার্সদের আগে প্রায় Rs.4,500 দিতে হবে, যা রিফেন্ডেবেল. ডাটা শেষ হয়েগেলে এর স্পিড 1Mbps হয়ে যাবে. তবে এখনও অব্দি কোম্পানি এই বিষয়ে কোন খবর অফিসিয়ালি জানায়নি. তবে আসা করা যায় যে, এই পরিষেবা জুন লঞ্চ হয়ে যাবে আর এটি ভারতের সবথেকে বড় ব্রডব্র্যান্ড পরিষেবা হতে পারে. 

আরো দেখুন: এবার হাজার টাকারও কম দামে 4G ফোন আনছে জিও সঙ্গে থাকবে ফ্রি ডেটা!!!

আরো দেখুন: Intex Aqua Crystal Plus লঞ্চ হল, দাম Rs.6799

সোর্স:

Connect On :