এক বছর পর্যন্ত প্রতিদিন 3 জিবি ডেটা এবং ফ্রি কলিং, সঙ্গে ডিজনি + হটস্টারের প্রিমিয়াম সাবস্ক্রিপশনও বিনামূল্যে

Updated on 12-Jul-2022
HIGHLIGHTS

Reliance Jio-র এমন একটি দুর্দান্ত প্ল্যান যা ঘন-ঘন রিচার্জ থেকে মুক্তি দেবে

পুরো এক বছর চলা এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 3 জিবি ডেটা দেওয়া হবে

Jio ছাড়াও, Vodafone-Idea এবং Airtel-এরও কিছু দুর্দান্ত বার্ষিক প্ল্যান রয়েছে

বর্তমান সময় ইউজাররা বার্ষিক প্রিপেইড প্ল্যান বেশি পছন্দ করেন। এই প্ল্যানগুলি ইউজারদের সারা বছরে ঘন ঘন রিচার্জ করার থেকে মুক্তি দেয়। পাশাপাশি, তাদের অনেক বড় সুবিধা অফার করে। রিলায়েন্স জিওর (Reliance Jio) পোর্টফোলিওতেও এইরকম একটি দুর্দান্ত প্রিপেইড প্ল্যান রয়েছে। কোম্পানির এই প্রিপেইড প্ল্যানের দাম 4,199 টাকা। পুরো এক বছর চলা এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 3 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং সহ ডিজনি + হটস্টার প্রিমিয়ামের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। Jio ছাড়াও, Vodafone-Idea এবং Airtel-এরও কিছু দুর্দান্ত বার্ষিক প্ল্যান রয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই সমস্ত প্ল্যানের মধ্য়ে আপনার জন্য কোন কোম্পানি বেশি সুবিধা অফার করছে…

Jio-এর 4199 টাকার প্ল্যানে কী কী সুবিধা রয়েছে

কোম্পানির এই প্ল্যানটি 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহার করতে, আপনি প্রতিদিন 3 জিবি হিসাবে মোট 1095 জিবি ডেটা পাওয়া যাবে। কোম্পানিটি প্ল্যানে প্রতিদিন 100টি ফ্রি এসএমএসও দিচ্ছে। এই প্ল্যানের গ্রাহকরা সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। প্ল্যানের বিশেষ বিষয় হল কোম্পানি ডিজনি + হটস্টার প্রিমিয়াম-এ এক বছরের জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে।

Airtel-এর এই বার্ষিক প্ল্যানে Disney + Hotstar ফ্রি

এয়ারটেলের 3,359 টাকার প্ল্যানে অনেক বড় সুবিধা রয়েছে। এই প্ল্যানে, কোম্পানি ইন্টারনেটের জন্য প্রতিদিন 2.5 জিবি ডেটা অফার করছে। এই প্ল্যানে প্রতিদিন 100 ফ্রি SMS অফার করা হচ্ছে, আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধাও রয়েছে। প্ল্যানে গ্রাহকদের এক বছরের জন্য Disney+ Hotstar মোবাইলে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হচ্ছে।

Vodafone-Idea এর 3099 টাকার প্ল্যান

Vodafone-Idea-এর এই প্ল্যানটি 365 দিনের জন্য চলবে। এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 2 জিবি ডেটা অফার করছে। এছাড়াও আপনি এই প্ল্যানে আনলিমিটেড কলিং সুবিধা পাবেন যা প্রতিদিন 100টি ফ্রি SMS দেয়। Voda-এর এই প্ল্যানটি Disney + Hotstar মোবাইলের বিনামূল্যের সাবস্ক্রিপশনের সঙ্গে আসে। এই প্ল্যানের সাথে কোম্পানি বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটের মতো সুবিধাও দিচ্ছে।

Connect On :