সারা বছর মন খুলে কথা আর একগুচ্ছ ডেটা! Jio, Airtel এবং Vodafone কে দিচ্ছে 365 দিনের জন্য সেরা রিচার্জ প্ল্যান

সারা বছর মন খুলে কথা আর একগুচ্ছ ডেটা! Jio, Airtel এবং Vodafone কে দিচ্ছে 365 দিনের জন্য সেরা রিচার্জ প্ল্যান
HIGHLIGHTS

Bharti Airtel, Vodafone Idea (Vi) এবং Reliance Jio টেলিকম কোম্পানির কাছে 2999 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে

এই প্ল্যান গ্রাহকদের ভ্যালিডিটির সাথে একগুচ্ছ ডেটা এবং বাকি সুবিধাও অফার করে

এই প্ল্যানে গ্রাহকদের দীর্ঘ ভ্যালিডিটি অফার করা হয়ে

Bharti Airtel, Vodafone Idea (Vi) এবং Reliance Jio টেলিকম কোম্পানির কাছে 2999 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যানে গ্রাহকদের দীর্ঘ ভ্যালিডিটি অফার করা হয়ে। কোম্পানির 3000 টাকা দামের প্ল্যানে গ্রাহকরা একবার রিচার্জ করিয়ে বছরভর রিচার্জ থেকে মুক্তি পেয়ে যায়। শুধু তাই নয়, এই প্ল্যান গ্রাহকদের ভ্যালিডিটির সাথে একগুচ্ছ ডেটা এবং বাকি সুবিধাও অফার করে।

এয়ারটেল, ভোডাফোন এবং জিও এর তিনটি কোম্পানির প্ল্যান সম্পর্কে বলবো। আসুন জেনে নেওয়া যাক এই বিষয়।

আরও পড়ুন: BSNL এর দুটি সস্তা রিচার্জ প্ল্যান বাড়াল Jio, Airtel এর চিন্তা! 14 জিবি ডেটা-কলিং সহ একগুচ্ছ সুবিধা

Reliance Jio Rs 2999 Plan

jio 2999rs plan
jio 2999rs plan

জিওর ২৯৯৯ টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হয়ে। কলিংয়ের পাশাপাশি, এতে 2.5 জিবি ডেটা প্রতিদিন অফার করা হয়। গ্রাহকরা এতে আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানে যেহেতু 365 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। সেই হিসেবে পুরো ভ্যালিডিটিতে গ্রাহকরা মোট 912.5 জিবি ডেটা পাবেন। প্রতিদিনের ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে 64kbps হয়ে যাবে। এছাড়া,প্ল্যানের অন্যান্য সুবিধা হল JioCloud, JioCinema এবং JioTV।

Airtel Rs 2999 Plan

এয়ারটেল এর ২৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড কলিং অফার করা হচ্ছে। এটি 365 দিনের ভ্যালিডিটি অফার করে। পুরো ভ্যালিডিটিতে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা হিসেবে মোট 730 জিবি ডেটা পাওয়া যায়। এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS সুবিধা। জিওর মতো এয়ারটেল ও আনলিমিটেড 5G ডেটা দিচ্ছে।

Vodafone Idea Rs 2999 Plan
Vodafone Idea Rs 2999 Plan

Vodafone Idea Rs 2999 Plan

ভোডাফোন আইডিয়ার ২৯৯৯ টাকার প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। কোম্পানি গ্রাহকদের এতে আনলিমিটেড কলিং (লোকল, এসটিডি এবং রোমিং) সুবিধা দিচ্ছে। ডেটার কথা বললে, এই প্রিপেইড প্ল্যানে পুরো 1 বছরে মোট 850 জিবি ডেটা দেওয়া হয়ে। গ্রাহকরা যদি Vi App থেকে এই রিচার্জ প্ল্যানে নেয়, তবে এতে অতিরিক্ত 5 জিবি ডেটা দেওয়া হবে। এছাড়া কোম্পানি এতে Binge All Night, ডেটা রোলওভার, ডেটা ডিলাইট এর মতো সুবিধা থাকছে।

আরও পড়ুন: BSNL New Plans: মজাই মজা! 58 এবং 59 টাকার নতুন রিচার্জ প্ল্যান আনল বিএসএনএল

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo