জিওর সঙ্গে ভোডাফোন আইডিয়া আর এয়ারটেলের 1000 টাকার মধ্যে সেরা প্ল্যানের তুলনামূলক আলোচনা

জিওর সঙ্গে ভোডাফোন আইডিয়া  আর এয়ারটেলের 1000 টাকার মধ্যে সেরা প্ল্যানের তুলনামূলক আলোচনা
HIGHLIGHTS

আলাদা আলাদা দামের ভিত্তিতে রিলায়েন্স জিও, ভোডাফোন, এয়ারটেল আর আইডিয়ার কাছে দারুন কিছু পোস্টপেড প্ল্যান আছে, আর আজকে আমরা 1000 টাকা দামের পোস্টপেড প্ল্যানের বিষয়ে কথা বলব

যখন প্রিপেড রিচার্জ প্ল্যানের তালিকা অনেক বড় সেখানে পোস্টপেড রিচার্জ প্ল্যানের তালিকা আগের থেকে অনেক কমে এসেছে। আজকাল পোস্টপেড প্ল্যানে আপনারা আগের তুলনায় বেশি ডাটা আর সুবিধা পাবেন। তবে যখন পোস্টপেড প্ল্যান বাছার বিষয়টি আসে তখন কিন্তু কোম্পানি গুলির কাছে খুব বেশি প্ল্যান থাকেনা।

আজকে আমরা 1000 টাকার মধ্যে কিছু পোস্টপেড প্ল্যানের বিষয়ে কথা বলব আর আপনাদের এও বলে রাখি যে কোন প্ল্যান আপনাদের কাজের। এখানে যে পোস্টপেড প্ল্যান গুলির বিষয়ে কথা বলা হচ্ছে সেগুলি সবই আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে এসেছে। আর এই সব প্ল্যানের বৈধতা একমাসের।

400 টাকার মধ্যে সেরা পোস্টপেড প্ল্যান

এই তালিকার বেশিরভাগ প্ল্যান 399 টাকায় পাওয়া যায়। আর এর মধ্যে রিলায়েন্স জিওর প্ল্যানে আপনারা কম দামে পাবেন। আপনাদের বলে রাখি যে জিওর 199 টাকার প্ল্যানে আপনারা 25GB ডাটা পাবেন। আর এহচারা আপনারা ডাটা শেষ হলে 20 টাকায় প্রতি GB হিসাবে ডাটা দিতে হবে।

আর আমরা যদি এবার ভোডাফোন আর আইডিয়ার প্ল্যানটি দেখি তবে কোম্পানির কাছে 399 টাকার পোস্টপেড প্ল্যান আছে। আর আপনাদের জানিয়ে রাখি যে আপনারা এখানে 40GB ডাটা পাবেন আর এই প্ল্যানে আপনারা 200GB রোলওভার লিমিট পাবেন। আর এছাড়া আমরা ভোডাফোনের বিষয়ে যদি কথা বলি তবে তারা অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিবশান আর ভোডাফোন প্লের সাবস্ক্রিপশান এক বছরের জন্য দিচ্ছে। আর আইডিয়ার ক্ষেত্রে আপনারা আইডিয়ার অ্যাপের অ্যাক্সেস পাবেন।

আর এয়ারটেলের বিষয়ে আমরা যদি এবার কথা বলি তবে কোম্পানির কাছে 399 টাকা দামের একটি প্ল্যানে আপনারা 40GB ডাটা পাবেন। আর আপনারা 200GB র সোলওভার লিমিট পাবেন। আর তবে ভোডাফোনের মতন এয়ারটেলও অ্যামাজন প্রাইমের এক বছরের অ্যাক্সেস আর অন্যান্য অনেক কিছু পাবেন।

500 টাকা দামের সেরা পোস্টপেড প্ল্যান

আর এই ক্ষেত্রে ভোডাফোনের কাছে 499 টাকা দামের অন্য একটি প্ল্যান আছে আর এতে আপনারা 75GB ডাটা পাবেন। আর এছাড়া এই প্ল্যানে আপনারা 200GB সোলওভার ডাটা পাবেন। আর এর সঙ্গে আপনারা এই রিচার্জ প্ল্যানে আরও অনেক কিছু পাবেন আর আপনারা এই বিষয়ে আরও ডিটেলসে ভোডাফোনের সাইটে গিয়ে দেখতে পারবেন।

আর আমরা যদি এয়ারটেলের বিষয়ে কথা বলি তবে এতে 499 টাকা দামের বিষয়ে কথা বলি তবে আপনারা এই প্ল্যানে ভোডাফোনের মতনই অফার পাবেন। আর বাকি ডিটেল এয়ারটেলের সাইটে গিয়ে দেখতে পারবেন।

500-1000 টাকা দামের মধ্যে সেরা পোস্টপেড প্ল্যান

আর এবার আমরা যদি কিছু বেশি দামের প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে আইডিয়া ভোডাফোনের কাছে 999 টাকার প্ল্যান আছে। আর এই প্ল্যানে আপনারা 100GB ডাটা প্রতিমাসের হিসাবে দেওয়া হয়েছে আর এছাড়া এই প্ল্যানে 200GB ডাটা সোলওভারের সুবিধা দেওয়া হয়েছে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে আপনারা 50 মিনিটের ISD কল হিসাবে পাওয়া যাচ্ছে। আর ভোডাফোন তাদের কাছে এই প্ল্যানে আপনাদের অনেক কিছু দিচ্ছে আর এর পরে ভোডাফোনের সাইটে গিয়ে বাকি খবর দেখতে পারবেন।

আর এয়ারটেলের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই ক্ষেত্রে আপনারা 649 টাকা আর 799 টাকার প্ল্যান পাবেন। আর এছাড়া এটি 90GB আর 100GB র ডাটা অফার করে।

Digit.in
Logo
Digit.in
Logo