রিলায়েন্স জিও 19 অক্টোবর থেকে তাদের ট্যারিফ প্ল্যান রিভাইজ করবে

Updated on 13-Oct-2017
HIGHLIGHTS

জিও Rs. 399 এর রিচার্জে 100% ক্যাশব্যাক দিচ্ছে, এই রিচার্জটি একটি অ্যাডভান্স রিচার্জের মতন কাজ করবে, মানে আপনার এখনার প্ল্যান শেষ হলে এটি সঙ্গে সঙ্গে অ্যাক্টিভেট হয়ে যাবে

রিলায়েন্স জিও 19 অক্টোবর থেকে তাদের ট্যারিফ প্ল্যান রিভাইজ করবে। এর আগে কোম্পানি গ্রাহকদের দীপাবলিতে একটি স্পেশাল অফার দিয়েছে। যা “জিও ধন ধনা ধন অফার” নামে পরিচিত। এই অফারে গ্রাহকরা 12 থেকে 18 অক্টোবরের মাঝে Rs. 399 এর রিচার্জ করলে জিও 100% এর ক্যাশ ব্যাক অফার দেবে।

ফাইন প্রিন্ট

এই রিচার্জটি একটি অ্যাডভান্স রিচার্জের মতন হবে, মানে আপনি যখন আপনার এখনকার চলা প্ল্যান শেষ করছেন তখন এই প্ল্যানটি অ্যাক্টিভেটেড হবে। এটি 100% এর ক্যাশব্যাক 8 ভাউচার হিসাবে পাওয়া যাবে, এর প্রতিটি ভাউচারের দাম Rs. 50 হবে। গ্রাহকরা এই ভাইচার গুলি Rs. 309 বা তার বেশির রিচার্জ করতে পারবে, বা আবার ডাটা এন্ড করার জন্য Rs. 91 বা তার থেকে বেশির রিচার্জের ব্যবহার করতে পারবে। এই ভাউচার গুলির সুবিধা 15 নভেম্বরের পরে নেওয়া যাবে।

এই অফারের সুবিধা জিও অ্যাপ, জিও ডট কম, রিলায়েন্স ডিজিটাল স্টোর্স, জিও স্টোর্স, জিওর পার্টনার রিটেলার্স বা জিও মানি, পেটিএম, অ্যামাজন পে, ফাইনপে আর মোবিকুইক ইত্যাদি সার্ভিসের মাধ্যমে পাওয়া যাবে।

জিও তাদের জিওফোনের শিপিংও শুরু করেছে। এয়ারটেল কারবোন ফোনের সঙ্গে চুক্তি করেছে।

এয়ারটেল Karbonn A40 Indian স্মার্টফোনের ঘোষনা করেছে। A40 Indian স্মার্টফোন Rs. 1399 দামে সেলের জন্য পাওয়া যাবে।

Connect On :