রিলায়েন্স জিও সামার সারপ্রাইজ অফার সত্যিই বন্ধ হল

Updated on 11-Apr-2017
HIGHLIGHTS

ট্রাই গত সপ্তাহে এই অফারটি বন্ধ করার জন্য জিও কে নির্দেশ দিয়েছিল

জিও গ্রাহকদের জন্য খারাপ খবর এল. আসলে এবার জিও তাদের Summer Surprise অফারটি অফিসিয়ালি বন্ধ করে দিয়েছে. কোম্পানি সম্প্রতি নিজেদের গ্রাহকদের জন্য সামার সারপ্রাইজ অফার এনেছিল. কিন্তু ট্রাই এটি বন্ধ করে দিতে বলে এবং এবার কোম্পানিও এই অফারটি বন্ধ করে দিল.

রিলায়েন্স জিও ভারতে তাদের পরিষেবা সেপ্টেম্বর মাসে শুরু করেছিল. লঞ্চ হওয়ার পর থেকেই নিজেদের টেলিকম অফারে তারা নিজেদের গ্রাহকদের ফ্রি পরিষেবা দিচ্ছিল. এর পরেও কোম্পানি নিউ ইয়ার অফার এনেছিল যাতে 31 মার্চ 2017 অব্দি ফ্রি পরিষেবা পাওয়া যাচ্ছিল.

যদিও জিও এর পরেও ফ্রি পরিষেবা দিতে চাইছিল, আর কোম্পানি সেই জন্য সামার সারপরাইজ অফার নিয়ে এসছিল, যাতে তিন মাস অব্দি গ্রাহকরা ফ্রি পরিষেবা পাচ্ছিল. কিন্তু এবার এই পরিষেবা পেতে গ্রাহকদের Rs.99 আর Rs.303 এর রিচার্জ করতে হবে.

তবে মনে রাখতে হবে যে যারা এই অফারটি সময় থাকতেই নিয়ে নিয়েছেন তারা এই অফারের সমস্ত পরিষেবাই পাবেন, কিন্তু এবার নতুন করে এই অফারটি নেওয়া যাবেনা.

এও বলে দি যে এর মধ্যেই জিওর ওয়েবসাইটে দেখা গেছে যে কোম্পানি তারাতারিই কিছু নতুন অফার গ্রাহকদের জন্য নিয়ে আসবে. আশা করা যায় যে, জিও আবার ফিরে আসবে জিওর মতন.

সোর্স ১:

সোর্স ২:

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :