জিও তাদের সেই সব ইউজার্সদের কানেক্টিভিটি বন্ধ করা শুরু করেছে যারা এখনও অব্দি কোন রিচার্জ করায়নি

Updated on 18-Apr-2017
HIGHLIGHTS

কোম্পানি আগেও নিজেদের ইউজার্সদের বলেছিল যে, তারা 15 এপ্রিল এর আগে যে কোন রিচার্জ যেন করে নেয়

রিলায়েন্স জিও তাদের সেই সব ইউজার্সদের কানেশন বন্ধ করা শুরু করেছে যারা এখনও অব্দি কোন রকম রিচার্জ করায়নি. সেসমস্ত ইউজার্সদের কানেকশান বন্ধ করার কাজ ফেজ হিসাবে করা হবে. খবর পাওয়া গেছে যে, কিছু ইউজার্সদের এই নিয়ে ওয়ার্নিংও দেওয়া হয়েছে. তাদের বলা হয়েছে যে, এবার কোম্পানির কানেকশন চালু রাখতে হলে তাদের যেকোন রিচার্জ তাড়াতাড়ি করে নিতে হবে.

আপনাদের বলেদি যে, সম্প্রতি কোম্পানি Jio Dhan Dhana Dhan অফার নিয়ে এসেছে. এই নতুন অফারে Jio তাদের গ্রাহকদের Rs.309 আর Rs.509 এর রিচার্জে আগামী তিনমাস অব্দি নিজেদের সমস্ত পরিষেবা ফ্রি দিচ্ছে. Rs.309 এ প্রতিদিন 1GB 4G ডাটা পাওয়া যাবে, সঙ্গে থাকছে ফ্রি কলিং, এসএমএস আর জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে, সেখানে Rs.509 এর রিচার্জে প্রতিদিন 2GB 4G ডাটা পাওয়া যাবে, সঙ্গে থাকছে ফ্রি কলিং, এসএমএস আর জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে. দুটি প্ল্যানই 28 দিনের জন্য বৈধ, কিন্তু গ্রাহকদের 84 দিন অব্দি কোন রিচার্জ করতে হবেনা.

আরো দেখুন: WhatsApp এর নতুন ফিচার, এবার মেসেজ পাঠানোর ৫ মিনিট পর মুছে ফেলা যাবে

তবে যে সমস্ত জিও গ্রাহকরা রিলায়েন্স জিও প্রাইম মেম্বারশিপ নেয়নি বা কেউ প্রথমবার জিও সিম নিলে, তাদের Rs.309 এর প্যাকের দাম Rs.408(Rs99 জিও প্রাইম মেম্বার) দিতে হবে,আর Rs.509 প্যাকের জন্য Rs.608 দিতে হবে. আপনাদের বলে রাখি যে সম্প্রতি জিও তাদের Jio Summer Surprise অফারটি উঠিয়ে নিয়েছে.

আরো দেখুন: Nokia, 5G নেটওয়ার্ক ভারতে নিয়ে আসার জন্য Airtel আর BSNL এর সঙ্গে চুক্তি করছে

আরো দেখুন: Huawei Enjoy 7 Plus 4,000mAh সঙ্গে লঞ্চ হল

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :