Jioর সঙ্গে এখন আছে 108.9 মিলিয়ান ইউজার্স

Jioর সঙ্গে এখন আছে 108.9 মিলিয়ান ইউজার্স
HIGHLIGHTS

Jio এর সঙ্গে জানিয়েছে যে, তাদের ইউজার্সরা প্রতিমাসে 110 কোটি GB ডাটা ব্যবহার করে

Jio র সঙ্গে এখন 108.9 মিলিয়ান ইউজার্স জুড়ে গেছে, এই পরিসংখ্যান  31 মার্চ অব্দি. এই পরিসংখ্যান দেখে জানা যায় যে, ফেব্রুয়ারির পর থেকে কোম্পানির সঙ্গে বেশি সংখ্যক ইউজার্স যুক্ত হয়েছে. ফেব্রুয়ারিতে কোম্পানি বলেছিল যে, তাদের সঙ্গে 100 মিলিয়ান ইউজার্স যুক্ত হয়েছে.

এর আগে কোম্পানি দাবি করেছিল যে, তারা শুধু 83 দিনে নিজেদের সঙ্গে 50 মিলিয়ান ইউজার্স জুড়তে সক্ষম হয়েছে. Jio,170 দিনে নিজেদের সঙ্গে 100 মিলিয়ান ইউজার্স জুড়েছিল. এই পরিসংখ্যানের হিসাবে Jioর সঙ্গে প্রতিদিন 6 লক্ষ ইউজার্স জুড়তে থাকে. Jio, এর সঙ্গে এও বলেছে যে, তাদের ইউজার্সরা প্রতি মাসে 110 কোটি GB ডাটা ব্যবহার করে.

আরো দেখুন: WhatsApp iOS ডিভাইস ইউজার্সদের জন্য নিয়ে এল নতুন আপডেট

বলে রাখি যে, Jio সম্প্রতি তাদের নতুন ‘রেট কাটার প্ল্যান’ নিয়ে এসছে. এই প্ল্যানে আপনি মাত্র Rs.3 প্রতি মিনিট হিসাবে কল করতে পারবেন. এই প্ল্যানটি অ্যাক্টিভেট করার জন্য আপাকে Rs.501 এর রিচার্জ করতে হবে. এই প্ল্যানের ফলে আপনি US, UK, কানাডা, হংকং, সিঙ্গাপুর, ইতালি আর অন্যান্য দেশে Rs.3 টাকা হিসাবে কল করতে পারবেন. রিলায়েন্স জিও ভারতে এর আগেও অনেক গুলি সস্তা প্ল্যান নিয়ে এসেছে. জিও সম্প্রতি তাদের সামার সারপ্রাইজ অফার বন্ধ করে দিয়েছে.

জিও লঞ্চিং এর সময় 3 মাস অব্দি ইউজার্সদের আনলিমিটেড কলিং দিয়েছিল. এর পরে হ্যাপি নিউ ইয়ার অফারে জিও তিন মাস অব্দি আনলিমিটেড কলিং আর প্রতিদিন 1GB 4G ডাটা দিয়েছিল.

আরো দেখুন: Vivo X9S Plus স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার যুক্ত হবে?

আরো দেখুন: Sony Xperia XZ Premium এর পিঙ্ক কালার ভেরিয়ান্ট লঞ্চ হল

সোর্স: 

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo