336 দিন পর্যন্ত চলবে Jio এর সস্তা Recharge Plan, দাম 899 টাকা, কলিং-ডেটা বিনামূল্যে

Updated on 20-Jun-2022
HIGHLIGHTS

Jio মাত্র 899 টাকায় 336 দিনের ভ্যালিডিটি অফার করছে

কোম্পানির এই প্ল্যানটি শুধুমাত্র JioPhone ইউজারদের জন্য পাওয়া যাবে

JioPhone All-In-One Plans এর ক্যাটাগরি করা হয়েছে

Reliance Jio তার প্রিপেইড এবং পোস্টপেইড ইউজারদের ছাড়াও কোম্পানি JioPhone ইউজারদের কথা মাথায় রাখে এবং নতুন নতুন সুবিধা অফার করে। JioPhone ইউজারদের জন্য কোম্পানির প্ল্যানের একটি বড় লিস্ট রয়েছে। সম্প্রতি JioPhone প্ল্যানের দামেও কিছু বদল করা হয়েছে। এখানে আমরা কোম্পানির এমন একটি প্ল্যান সম্পর্কে বলছি, যা আপনাকে মাত্র 899 টাকায় 336 দিনের ভ্যালিডিটি অফার করছে।

Jio 899 টাকার প্ল্যান

কোম্পানির এই প্ল্যানটি শুধুমাত্র JioPhone ইউজারদের জন্য পাওয়া যাবে। এতে JioPhone All-In-One Plans এর ক্যাটাগরি করা হয়েছে। এতে ডেটা এবং আনলিমিটেড কলিং সহ SMS এবং Jio অ্যাপ অফার করে।

সুবিধার কথা বলতে গেলে, 899 টাকার JioPhone Plan 336 দিনের ভ্যালিডিটি অফার করে। এটি 28 দিনের 12 প্যাকের সমান। এতে আপনি প্রতি 28 দিনের জন্য 2 জিবি ডেটা পাবেন, যা মোট 24 জিবি হবে। আপনাকে 28 দিন অনুযায়ী 50-50 এসএমএসও দেওয়া হয়। পাশাপাশি, আনলিমিটেড ভয়েস কলিং এবং Jio অ্যাপের সাবস্ক্রিপশন দেওয়া হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :