Jio Best Plan: এক বছর পর্যন্ত পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং ডেটা

Updated on 17-Oct-2022
HIGHLIGHTS

জিও রিচার্জে 1 হাজার টাকার কম দামে রিচার্জে আপনার নম্বর পুরো বছর চলবে

Jio 899 প্রিপেইড রিচার্জের ভ্যালিডিটি 336 দিন এবং এতে 28 দিনের এর 12টি সাইকেল রয়েছে

28 দিনের জন্য 2GB ডেটা পাবেন। 12 মাসে, আপনাকে মোট 24GB ডেটা দেওয়া হবে

Jio Recharge করতে চাইছেন? তবে এই প্ল্যান আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। আসলে, Jio তার রিচার্জে প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। বলে দি যে জিও সংস্থার কাছে এমন একটি রিচার্জ প্ল্যান (Jio Recharge Plan) রয়েছে যা 1 হাজার টাকার কম দামে রিচার্জে আপনার নম্বর পুরো বছর চলবে। পাশাপাশি Unlimited Calling এবং Data এর সুবিধাও পাওয়া যাবে। তবে আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান..

Jio 899 Prepaid Recharge Plan

Jio 899 প্রিপেইড রিচার্জের ভ্যালিডিটি 336 দিন এবং এতে 28 দিনের এর 12টি সাইকেল রয়েছে। 28 দিনের জন্য আপনি আনলিমিটেড কলিংয়ের সাথে অনেক সুবিধা পাবেন। আপনি 28 দিনের জন্য 2GB ডেটা পাবেন। 12 মাসে, আপনাকে মোট 24GB ডেটা দেওয়া হবে।

SMS এর সম্পর্কে কথা বললে, এই রিচার্জে আপনি 50টি SMS পাবেন, তাও 28 দিনের জন্য। এটি Jio-এর সবচেয়ে বেশি বিক্রি হওয়া রিচার্জ। তবে বলে দি যে এই রিচার্জ প্ল্যানটি শুধুমাত্র Jio Phone ইউজারদের জন্য।

Jio এর তালিকায় আরেকটি প্রিপেইড প্ল্যান রয়েছে, যার দাম 155 টাকা। আপনি এই রিচার্জ প্ল্যানে একাধিক সুবিধা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিন। এতে আপনি পাবেন 2GB ডেটা। এতে আপনাকে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে। এই কারণেই এই প্ল্যানটি কেনার পরে, আপনি সহজেই পুরো মাসের জন্য এর সুবিধা নিতে পারেন।

Connect On :