RELIANCE JIO PRIME MEMBERSHIP সব এক্সিস্টিং গ্রাহকদের জন্য এক বছরের জন্য ফ্রি

Updated on 13-May-2019
HIGHLIGHTS

আরও এক বছরের জন্য ফ্রিতে মেম্বার শিপ

জিওর এক্সিস্টিং গ্রাহকদের জন্য এই সুবিধা

যদি আপনার রিলায়েন্স জিওপ্রাইম মেম্বারশিপ শেষ হতে চলেছে, তবে আপনারা জিওর এক্সিস্টিং গ্রাহক যা হন না কেন আপনাদের জন্য এটি আবার ফ্রিতে রিনিউ করা হচ্ছে। আর এর আমেন এই যে আরও একবছর এই পরিষেবা আপনারা ফ্রিতে পাবেন। আপনারা যদি প্রহ্মে মানে 2016 সালে সবার আগে জিওর ইউজার্স হন তবে ফ্রি ডাটা আর আনলিমিটেড কল সেই সময়ে অফার করা হয়েছিল।

আর এর পড়ে কোম্পানি তাদের ইউজারদের জিও প্রাইম মেম্বারশিপ লঞ্চ করে দেন। আর এর এই পরিষেবাতে ইউজাররা এক্সট্রা ডাটা ছাড়া জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাবেন। আর এই পরিষেবা প্রথমে এক বছরের জন্য বৈধ ছিল আর এবার কোম্পানি আরও এক বছরের জন্য এই পরিষেবা এক্সটেন্ড করেছে। আর এই পরিষেবা এক বছরের জন্য ফ্রিতে পাওয়া যাবে।

কি করে JIO PRIME MEMBERSHIP AUTO RENEAL কি করে দেখবেন

এর সব থেকে বড় বৈশিষ্ট্য এই যে আপনারা জিও প্রাইম মেম্বার হলে তা রিনিয় করার জন্য আলাদা করে কিছু করতে হবে না। আর কোম্পানি নিজেই তার গ্রাহকদের জন্য এই পরিষেবা একবছরের জন্য এক্সটেন্ড করে দিয়েছে। আর আপনাদের সঙ্গে যদি তা না হয়ে থাকে তবে আপনারা এই বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য আপনারা এটি সহজে চেক করতে পারবেন।

আর এর জন্য আপনাদের ফোনে থাকা মাইজিও অ্যাপ দেখতে হবে, আর এখানে যদি এই অ্যাপ আপনার ফোনে না থাকে তবে তা এখনই ডাউনলোড করুন। আর এবার ফোনের মাই জিও অ্যাপ ওপেন করে সেখানে মাই প্ল্যান অপশানে জান আর সেখানে টপ লেফট কর্নারে হ্যামবার্গার মেনুতে ক্লিক করতে হবে।

আর সেখানে মাই প্ল্যান অপশানে আপনারা আপনাদের এক্সিস্টিং প্ল্যান দেখুন আর এখানে আপনারা জিও প্রাইম মেম্বারশিপে ক্লি করুন আর সেখানে দেখতে পারবেন যে মেম্বারশিপের জন্য আপনার নাম্বার রেজিস্টার্ড হয়েছে কিনা। আর এবার এক বছরের জন্য ফ্রি পরিষেবা পেতে পারেন। আর এই পরিষেবা নিজে থেকেই অটো রিনিউ হয়ে গেলে আপনারা তাও এই পরিষেবার লাভ পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :