Jio এনেছে ২ জিবি ডেটার তিনটি দুর্দান্ত প্ল্যান, দেখে নিন অফারের লিস্ট

Jio এনেছে ২ জিবি ডেটার তিনটি দুর্দান্ত প্ল্যান, দেখে নিন অফারের লিস্ট
HIGHLIGHTS

জিও নিয়ে এসেছে ২৪৯ টাকা থেকে ৫৯৯ টাকা পর্যন্ত একাধিক আকর্ষণীয় প্ল্যান

প্ল্যানগুলির সঙ্গে দৈনিক ২ জিবি করে ডেটা পাওয়া যাবে

এই প্ল্যানে অন্য জিও নম্বরে আনলিমিটেড ফোনের সুযোগ রয়েছে

গোটা দেশে লকডাউনেন মধ্য়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হচ্ছে বারবার। তাই সব সংন্থাগুলি এই সময়ে জোর দিয়েছে ওয়ার্ক ফ্রম হোমে। সেই কারনে ইন্টারনেটের উপর জোর বারছে। আর সেই কারনে গ্রাহকদের জন্য় এবারে নয়া রিচার্জ প্ল্য়ান নিয়ে আসল জিও (Jio)।

ইতিমধ্য়ে রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য় একাধিক সুবিধা নিয়ে এসছে। এছাড়া Jio নিয়ে এসছে কিছু নতুন নতুন প্ল্য়ান। আসুন দেখে নি কি কি প্ল্য়ান নিয়ে এসছে কোম্পানি….

এবারে জিও নিয়ে এসেছে ২৪৯ টাকা থেকে ৫৯৯ টাকা পর্যন্ত একাধিক আকর্ষণীয় প্ল্যান। এই প্ল্যানগুলির সঙ্গে দৈনিক ২ জিবি করে ডেটা ছাড়াও রয়েছে আরও কিছু অফার।

Jio 249 plan

২৪৯ টাকার জিওর প্ল্যানটাই এই মুহূর্তে দিনে ২ জিবি ডেটা পাওয়ার সবচেয়ে সস্তা প্ল্যান। অন্যান্য টেলিকম সংস্থার সঙ্গে তুলনাতেও এটিই সবচেয়ে সস্তা। এই প্ল্যানে অন্য জিও নম্বরে আনলিমিটেড ফোনের সুযোগ রয়েছে। সেই সঙ্গে অন্য সংস্থার ফোনের জন্য পাওয়া যাচ্ছে ১ হাজার মিনিট এফইউপি। দিনে ১০০ এসএমএম ছাড়াও বিভিন্ন বিনোদন অ্যাপ ব্যবহারের সুবিধা। এই প্ল্যানটির মেয়াদ ২৮ দিনের।

Jio 444 plan

৪৪৪ টাকার প্রিপেইড প্ল্যানেও দিনে মিলছে ২ জিবি করে ডেটা। সেই সঙ্গে দিনে ১০০ এসএমএস। এই প্ল্যানে অন্য জিও নম্বরে আনলিমিটেড ফোনের সুযোগ রয়েছে। সেই সঙ্গে অন্য সংস্থার ফোনের জন্য পাওয়া যাচ্ছে ১ হাজার মিনিট এফইউপি। এই প্ল্যানটির মেয়াদ ৫৬ দিনের।

Jio 599 plan

৫৯৯ টাকার প্ল্যানটিতেও একই সুবিধা তবে মেয়াদ ৮৪ দিনের। হিসেব করলে দেখা যাচ্ছে, জিও গ্রাহকদের জন্য এটিই সবচেয়ে ভাল অফার। রিচার্জ করতে একবারে অনেকটা টাকা লাগলেও তিনমাসের জন্য নিশ্চিন্ত। যাঁরা ২৪৯ টাকার প্ল্যান নিচ্ছেন তাঁরা এই প্ল্যানটা নিলে ১৮০ টাকা বাঁচাতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo