Reliance Jio র 200 টাকা দামের পাঁচটি প্রিপেড প্ল্যান

Reliance Jio র 200 টাকা দামের পাঁচটি প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

আমরা রিলায়েন্স জিওর এমন পাঁচটি প্রিপেড প্ল্যানের বিষয়ে বলব যা মাত্র 200 টাকার কম দামে দারুন সব অফার দেয়

বৈশিষ্ট্য

  • 1দিন থেকে 28 দিন পর্যন্ত এই প্ল্যান গুলির বৈধতা
  • সমস্ত প্ল্যানে জিও অ্যাপের কমপ্লিমেন্ট্রি সাবস্ক্রিপশান আছে

 

রিলায়েন্স জিওর টেলিকম বাজারে আসার পড় থেকে বাজারে সব সময় একটা চাপা উত্তেজনা থাকে। আর সঙ্গে থাকে করা প্রতিযোগিতা। আর এর পরে ভোডাফোন, এয়ারটেল, BSNL ইত্যাদি কোম্পানি গুলিও তাদের প্ল্যানে পরিবর্তন করেছে।

আর আজকে আমরা জিওর এমন কিছু প্ল্যানের বিষয়ে কথা বলব যে প্ল্যান গুলির দাম 200 টাকার মধ্যে। আর এই প্ল্যান গুলি অন্য টেলিকম কোম্পানির প্ল্যানকে করা প্রতিযোগিতায় ফেলে।

জিওর 198 টাকার প্ল্যান

আমরা প্রথমে জিওর 198 টাকার প্ল্যানের বিষয়ে বলব। এটি 2GB ডাটা প্রতিদিন হিসাবে দিচ্ছে আর এর বৈধতা 28 দিনের, আর এতে মোট 56GB ডাটা দেওয়া হয়েছে। আর এই ডাটা বেনিফিট ছাড়া রিলায়েন্স জিও এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100টি SMS আর জিও অ্যাপের সাবস্ক্রিপশান দেওয়া হচ্ছে।

জিওর 149 টাকার প্ল্যান

149 টাকার এই প্লক্যানে রিলায়েন্স জিও 28 দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন 1.5Gb ডাটা, আনলিমিটেড ভয়েস কল , প্রতিদিন 100 টি SMS আর জিও অ্যাপের সাবস্ক্রিপশান দিচ্ছে। আর এই প্ল্যানে মোট 42GB ডাটা পাচ্ছেন ইউজার্সরা।

98 টাকার প্ল্যান

আমরা যদি 200 টাকা দামের মধ্যে প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই 98 টাকা দামের প্ল্যানটির কথা বলতেই হবে। এই প্ল্যানে ইউজার্সরা মোট 28 দিনের বৈধতা পাচ্ছেন আর এতে মোট 2GB ডাটা আর আনলিমিটেড কলিংয়ের তরফে রিলায়েন্স জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে।

52 টাকার প্ল্যান

এবার আমরা যদি এই 52 টাকার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে 7 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে। আর এতে ইউজার্সরা আনলিমিটেড কলিং, 70টি SMS আর জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশানের সঙ্গে 0.15GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এতে ইউজার্সরা মোট 1.05GB ডাটা পাচ্ছে।

19 টাকার রিচার্জ প্ল্যান

এই লিস্টে আমরা ছোট প্রিপেড প্ল্যান হিসাবে 19 টাকা দামের প্রিপেড প্ল্যানটি দেখেছি। এই প্ল্যানের বৈধতা 1 দিনের আর এই প্ল্যানে 0.15GB ডাটা, আনলিমিটেড কলিং, 20টি SMS আর রিলায়েন্স জিও অ্যাপের সাবস্ক্রিপশান আছে।

Digit.in
Logo
Digit.in
Logo