Jio-র রিচার্জ করুন আর পান 250 টাকার ক্যাশব্যাক! কতদিন পর্যন্ত কোন প্ল্যানে মিলবে ছাড় দেখুন

Jio-র রিচার্জ করুন আর পান 250 টাকার ক্যাশব্যাক! কতদিন পর্যন্ত কোন প্ল্যানে মিলবে ছাড় দেখুন
HIGHLIGHTS

Jio-র প্ল্যান রিচার্জ করলেই মিলবে দুর্দান্ত সব ছাড়

31 ডিসেম্বরের মধ্যে রিচার্জ করলে পাবেন এই ছাড়

250 টাকার ক্যাশব্যাক থেকে 400টাকার পুরস্কার মিলবে

আপনি কি Reliance Jio-র গ্রাহক? এই টেলিকম সংস্থার সিম ব্যবহার করেন? তাহলে আপনার জন্য রইল সুখবর! বছর শেষের আগেই Jio আনল দুর্দান্ত অফার! Jio এর প্ল্যান রিচার্জ করলে মিলবে দারুন ক্যাশব্যাক অফার এবং অন্যান্য পুরস্কার। ভাবছেন কতই বা আর ক্যাশব্যাক পাবেন? তাহলে বলি জিওর রিচার্জ করলে পেয়ে যাবেন 250 টাকার ক্যাশব্যাক! হ্যাঁ ঠিকই দেখলেন। কিন্তু এই অফার পেতে গেলে আপনাকে নির্দিষ্ট কিছু প্ল্যাটফর্ম থেকেই রিচার্জ করাতে হবে। আর একটি নির্দিষ্ট সময়ের পর্যন্ত এই অফার উপলব্ধ আছে। 31 ডিসেম্বরের মধ্যে যাঁরা রিচার্জ করাবেন তাঁরাই এই সুবিধা পাবেন।

যাঁরা Jio-র রিচার্জ করিয়ে ক্যাশব্যাক অফার পেতে চান বা অন্যান্য পুরস্কার জিততে চান তাঁরা অবশ্যই 31 ডিসেম্বরের মধ্যে রিচার্জ করুন। ভাবছেন কোন প্ল্যাটফর্ম থেকে রিচার্জ করলে পাবেন এই সুবিধা? তাহলে বলি, PhonePe, Amazon, Paytm, Movikwik, ইত্যাদির মতো যে Digital Walletগুলো আছে সেখান থেকেই আপনাকে Jio এর রিচার্জ করতে হবে।

PhonePe কোন সুবিধা দিচ্ছে? 

আপনি যদি আপনার Jio-র সিমের রিচার্জ PhonePe থেকে করতে চান তাহলে আপনাকে 400 টাকা পুরস্কার দেওয়া হবে। কিন্তু এখানে আছে একটি শর্ত! আপনাকে এই টাকা দেওয়া হবে প্রথম তিনবার রিচার্জ করার পর। এবং আপনাকে আগে থেকেই PhonePe এর গ্রাহক হতে হবে। এবং এই Digital Wallet ব্যবহার করেই আপনাকে রিচার্জ করতে হবে। তবে মনে রাখবেন এই অফার তখনই পাবেন যখন আপনি অন্তত 152 টাকার বেশি রিচার্জ করবেন।

Amazon কোন অফার দিচ্ছে? 

50 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন Amazon Pay ব্যবহার করে যদি আপনি Jio সিম রিচার্জ করেন। আর যাঁরা আগে থেকেই Amazon Pay ব্যবহার করেন এবং এটা থেকেই Jio সিম রিচার্জ করেন তাঁরা পেয়ে যাবেন 200 টাকা উপহার! তবে এই অফার পেতে হলে আপনাকে 199 টাকার প্ল্যান রিচার্জ করতে হবে। শুধু তাই নয়, এখানে আপনি একাধিক সুবিধা পাবেন যার মধ্যে আছে ক্যাশব্যাক, টাকা ট্রান্সফার, মেডিসিন, ইত্যাদির বিভিন্ন ভাউচার।

Jio Recharge offer

FreeCharge এর অফার! 

যাঁরা FreeCharge ব্যবহার করেন তাঁরা যদি সেটা ব্যবহার করে Jio সিম রিচার্জ করেন তাঁরা পাবেন 30 টাকার ক্যাশব্যাক। তবে মনে রাখবেন নতুন গ্রাহকরা এই অফার পাবেন। এই অফার পেতে চাইলে একটি কোড দিয়ে হবে, আর সেটা হল JION30। আর যাঁরা আগে থেকেই এটা ব্যবহার করে Jio সিম রিচার্জ করেন তাঁরা পাবেন 20টাকার ছাড়। কিন্তু মনে রাখবেন প্রথম রিচার্জ অবশ্যই 199 টাকা বা তার বেশি হতে হবে।

Paytm এর অফার

যাঁরা Paytm এর নতুন গ্রাহক এবং এই Digital Wallet ব্যবহার করে Jio সিম রিচার্জ করতে চাইছেন তাঁরা পেয়ে যাবেন 15টাকার ক্যাশব্যাক অফার। আর যাঁরা আগে থেকেই Paytm ব্যবহার করেন এবং এটার সাহায্যেই Jio সিম রিচার্জ করেন তাঁরা পাবেন 100 টাকার ক্যাশব্যাক অফার। তবে এগার জন্য দুটো কোড গ্রাহকদের ব্যবহার করতে হবে, নতুন গ্রাহকরা লিখবেন, PAYTMNEW এবং পুরনো গ্রাহকরা লিখবেন PAYTMJIO।

Mobikwik এর 250টাকার ছাড়! 

এই ডিজিটাল ওয়ালেট দিয়ে রিচার্জ করলে মিলবে 250 টাকার ছাড়। তবে এটার জন্য তাঁদের দিতে হবে একটি কোড, JIO250। এখানে সমস্ত গ্রাহকরাই এই ছাড় পাবেন, নতুন হোক বা পুরনো সবার জন্যই এক অফার। কিন্তু তার জন্য তাঁদের 152 টাকা বা তার বেশি টাকার প্ল্যান রিচার্জ করতে হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo