বিশ্বের প্রথম কমপ্যাক্ট অ্যান্ড্রয়েড স্মার্টফোনে জিও Rs. 22,999’র সুবিধা দিচ্ছে

বিশ্বের প্রথম কমপ্যাক্ট অ্যান্ড্রয়েড স্মার্টফোনে জিও Rs. 22,999’র সুবিধা দিচ্ছে
HIGHLIGHTS

এই অফারটি ২৭ অক্টোবর থেকে শুরু করে ২৪ জানুয়ারি অব্দি থাকবে

রিলায়েন্স জিও গুগল পিক্সাল ২ আর পিক্সাল ২ XL স্মার্টফোন দুটির ক্রেতাদের জন্য একটি বিশেষ অফার নিয়ে এসেছে। জিও ইউজাররা 22,999 টাকার সুবিধা নিয়ে এসেছে। জিওর এই অফারে 9,999 টাকায় এক বছরের জন্য আনলিমিটেড জিও ভয়েস অ্যান্ড ডাটার সুবিধা পাওয়া যাবে, HDFC ক্রেডিট কার্ডের ওপর 8000 টাকার ক্যাশ ব্যাক আর 5000 টাকার অ্যাডিশেনাল বোনাস পাওয়া যাচ্ছে।

এই অফারটি ২৭ অক্টোবরে শুরু হবে আর ২৪ জানুয়ারি অব্দি পাওয়া যাবে। মানে আপনি এই অফারটির সুবিধা ২৭ জানুয়ারি অব্দি পেতে পারে। হ্যাঁ 8000 টাকার ক্যাশব্যাক ইউজার্সদের HDFC অ্যাকাউন্টে ডিভাইসটি কেনার ৯০ দিনের মধ্যে দেওয়া হবে।

রিলায়েন্স জিও পিক্সাল পরিকল্পনা রিলায়েন্স ডিজিটাল স্টোর, জিও ডট কম আর জিও স্টোর থেকে গুগল Pixel 2, Pixel 2 XL স্মার্টফোন দুটি কিনলে কমপ্লিমেন্টারি। ফ্রি লোকাল STD, যেকোন নেটওয়ার্কে রোমিং ভয়েস কল ছারাও 750GB 4G ডাটা আর আনলিমিটেড লোকাল আর STDও ফ্রিতে করতে পারবে।

গুগল Pixel 2 বা Pixel 2 XL স্মার্টফোনটি কেনার পরে ইউজার্সরা সিম স্লটে জিও সিম লাগাতে পারবেন। আর এর পরে কোম্পানি IMEI নম্বরের বৈধতা, যার পরে আপনি 9,999 টাকার ভাউচার অ্যাক্টিভেট হয়ে যাবে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo